Vision  ad on bangla Tribune

নারায়ণগঞ্জের চার ইউনিয়নে আ. লীগের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি১২:৫৭, এপ্রিল ০৭, ২০১৬

ইউপি নির্বাচন ২০১৬আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জের ১১ ইউনিয়নের মধ্যে ৪ ইউনিয়ন পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জয়ী হতে যাচ্ছেন। বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে একাধিক প্রাথী না থাকায় ওই চারজন বেসরকারিভাবে জয়ী হয়েছেন।
উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রশিদ মিয়া জানান, সদরে ৬টি ইউনিয়নে ১৪ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। কাশীপুরে নৌকার প্রতিকের প্রার্থী সাইফুল্লাহ বাদল, বক্তাবলীতে শওকত আলী ও আলীরটেকে জাকির হোসেনের কোনও প্রতিদ্বন্দ্বী না থাকায় তারা বেসরকারিভাবে জয়ী হয়েছেন।
এছাড়া গোগনগরে ফজর আলী নামে স্বতস্ত্র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এখানে এখন রয়েছেন আওয়ামী লীগের জসিমউদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান নওশেদ আলী।

এছাড়া এনায়েতনগরে ৫জন লড়ছেন। তারা হলেন- আওয়ামী লীগের আসাদুজ্জামান, বিএনপির প্রার্থী এস এম মাহমুদুল ইসলাম আলমগীর, স্বতন্ত্র জাহিদ হাসান রুবেল, ইসলামী আন্দোলনের আবদুস সালাম ও জাতীয় পার্টির কামরুল ইসলাম তুহিন। এ ইউনিয়নের তিনজন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তারা হলেন-স্বতন্ত্র বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, আওয়ামী লীগের দুইজন বদিউল আলম বদু ও মতিউর রহমান মতি প্রধান।

কুতুবপুরে লড়ছেন চারজন। তারা হলেন আওয়ামী লীগের গোলাম রসুল শিকদার, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মনিরুল ইসলাম সেন্টু, ইসলামী আন্দোলনের সৈয়দ আলী মোস্তফা ও বাসদের এসএম কবির হোসেন।

অন্যদিকে রূপগঞ্জের ৫ ইউনিয়নের মধ্যে কায়েতপাড়ায় আওয়ামী লীগের রফিকুল ইসলাম জয়ী হয়েছেন।

/এআর/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ