ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় আ’লীগ প্রার্থীর ভাই নিহত

Send
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত : ১১:২৬, এপ্রিল ২৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১১:৩২, এপ্রিল ২৪, ২০১৬

হত্যা

ফরিদপুর জেলার মধুখালী উপজেলায় প্রতিপক্ষের হামলায় বাগাট ইউনিয়ন আওয়ামী লীগ প্রার্থীর ভাই নিহত হয়েছেন। নিহতের নাম আতিয়ার রহমান খান (৫৫)। এই সময় কমপক্ষে চারজন আহত হয়েছেন। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মধুখালী উপজেলার বাগাট পশ্চিম পাড়ার নিহত আতিয়ার রহমানের ভাই নৌকা মার্কার প্রার্থী মতিয়ার রহমান খান জানান, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান ও বিএনপির প্রার্থী রহিম ফকির শনিবার রাত দশটার পর বাগাট বাজারে আমার লোকজনের ওপর হামলা চালায়। এ সময় আমার ভাই মো. আতিয়ার রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাকে উদ্ধার করে মধুখালী হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। আহতরা হলেন, মিঠুন নাথ, শাহাদাৎ হোসেন খান, রেজাউল করিম খান, বাবুল হোসেন। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়তে পারেন : ‘সুন্দর ভবিষ্যতের জন্য ম্যালেরিয়া শেষ করুন’


রাতেই ফরিদপুর পুলিশ সুপার জামিল হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মধুখালী থানার ওসি রুহুল আমিন জানান,পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাতেই পুলিশকে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করতে হয়েছে। পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে বিএনপি প্রার্থী রহিম ফকিরসহ আটজনকে আটক করেছে। থানায় মামলা দায়ের হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আটককৃতদের মধুখালী থানায় রাখা হয়েছে।

/জেবি/

লাইভ

টপ