X
মঙ্গলবার, ২১ মে ২০২৪
৭ জ্যৈষ্ঠ ১৪৩১

মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’

বিনোদন ডেস্ক
০১ মে ২০২৪, ০০:০৫আপডেট : ০১ মে ২০২৪, ০০:০৫

অন্য অনেকের মতো হলিউড অভিনেত্রী অ্যানি হ্যাথওয়ের কাছেও মদ্যপান স্বাভাবিক ছিল। কিন্তু ২০১৯ সালের এক ঘটনার পর তিনি এই অভ্যাস পুরোপুরি ত্যাগ করেন। গত পাঁচ বছরে তিনি একবারও অ্যালকোহল পান করেননি। আর এই সংযমকে তিনি মনে করছেন ‘মাইলফলক’। 

অ্যানি হ্যাথওয়ে জীবনের ৪১তম বছর পার করছেন অ্যানি। এই সময়ে এসে স্বাস্থ্যের প্রতি অনেক বেশি মনোযোগী তিনি। নিউ ইয়র্ক টাইমসের এক সাক্ষাৎকারে অ্যানি বলেন, ‘জীবনে অনেক কিছুই আছে, যেগুলোকে মাইলফলক মনে হয়। সেসব নিয়ে আমি সাধারণত কথা বলি না। তবে গত পাঁচ বছর ধরে আমি মদ্যপান ছাড়া আছি। এটাকে আমার কাছে একটা মাইলফলক মনে হয়। আর চল্লিশ (বয়স) একটা উপহারের মতো। তবে এটাকে মধ্যবয়স বলতে আমার অস্বস্তি হয়। কারণ এমনও হতে পারে, আমি আজই কোনও গাড়িতে ধাক্কা খেয়ে মরে যেতে পারি। তাহলে? আসলে আমরা জানি না এটা মধ্যবয়স কিনা। আমরা আদতে কিছুই জানি না।’

অ্যানি হ্যাথওয়ে অ্যালকোহল ছাড়ার পর ২০১৯ সালে একটি অনুষ্ঠানে হাজির হয়ে বিষয়টি নিয়ে কথা বলেছিলেন অ্যানি। তার ভাষ্য ছিল, ‘আমার পুত্র এখন আমার সঙ্গে থাকে, সে জন্য মদ্যপান ছেড়ে দিচ্ছি। আমি যেভাবে পান করি, তা নিজেরও ভালো লাগছে না। তাছাড়া পুত্র এখন এমন বয়সে আছে, ওকে সময় দেওয়া খুব জরুরি। একদিন মদ্যপ থাকার কারণে আমি ওকে গাড়ি চালিয়ে স্কুলে নামিয়ে দিয়ে আসতে পারিনি; ওই ঘটনা থেকেই আমার উপলব্ধি হয়েছে।’

অ্যানি হ্যাথওয়ে ভবিষ্যতে ফের মদ্যপান শুরু করতে পারেন বলেও জানালেন অ্যানি হ্যাথওয়ে। তবে তার সন্তানরা বাড়ির বাইরে যাওয়ার উপযোগী না হওয়া পর্যন্ত সেটার সম্ভাবনা নেই। অ্যানির দুই পুত্রের বয়স যথাক্রমে ৮ ও ৫ বছর। 

এদিকে অ্যানি হ্যাথওয়ের নতুন সিনেমা ‘দ্য আইডিয়া অব ইউ’ মুক্তি পাচ্ছে আগামী ২ মে। মাইকেল শোওয়াল্টার নির্মিত এই ছবিতে তার সঙ্গে আছেন নিকোলাস গ্যালিজিন। এটি দেখা যাবে অ্যামাজন প্রাইম ভিডিওতে। 

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সত্যিই কি প্রেম ছিল, জানালেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা
সত্যিই কি প্রেম ছিল, জানালেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা
কান্না জড়ানো কণ্ঠে অঞ্জন: আমি আপ্লুত
কান্না জড়ানো কণ্ঠে অঞ্জন: আমি আপ্লুত
পরীর মনে ‘সুপ্তি’র মায়া
পরীর মনে ‘সুপ্তি’র মায়া
স্বর্ণপাম পেয়ে কানে ইতিহাস গড়লো জাপানের স্টুডিও জিবলি
কান উৎসব ২০২৪স্বর্ণপাম পেয়ে কানে ইতিহাস গড়লো জাপানের স্টুডিও জিবলি
দেশে আসছে নতুন হিন্দি ছবি!
দেশে আসছে নতুন হিন্দি ছবি!