X
শনিবার, ১৮ মে ২০২৪
৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তামান্নার শুভ সূচনা

বিনোদন ডেস্ক
০৪ মে ২০২৪, ১৯:০২আপডেট : ০৪ মে ২০২৪, ১৯:৩৫

চার ভাষায় চারটি ছবিতে ২০২৩ পার করেছেন ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। সমান্তরালে এত ইন্ডাস্ট্রিতে কাজ করার ক্ষেত্রে তার ধারেকাছে কেউ নেই। নতুন বছরেও সেই ধারা অব্যাহত থাকছে। যার নজির হিসেবে শুক্রবার (৩ মে) মুক্তি পেয়েছে তামান্নার নতুন ছবি ‘আরানমানাই ৪’। যেটা পরিচালনা করেছেন সুন্দর সি। 

মুক্তির পর থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে তামিল ছবিটি। কোনও গণমাধ্যম এর গল্পের প্রশংসা করছে, তো কেউ প্রশ্ন তুলছেন নির্মাণের অসামঞ্জস্যতা নিয়ে। তবে এর মধ্যেও শুভ সূচনা হয়েছে ছবিটির। হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুসারে, প্রথম দিনে প্রায় চার কোটি রুপি সংগ্রহ করেছে এটি। যেটাকে ইতিবাচক শুরু বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষকরা। 

বেশ কয়েকবার ‘আরানমানাই ৪’ মুক্তি পেছানো হয়েছিল। সবশেষ গত ২৬ এপ্রিল এটি মুক্তি পাওয়ার কথা ছিল। তাও হয়নি, বরং এক সপ্তাহ পিছিয়ে শুক্রবার (৩ মে) পর্দায় এসেছে এটি। প্রথম দিনে প্রেক্ষাগৃহে তামিল ছবিটির দর্শক সমাগম ছিল ৩৬ শতাংশের বেশি। 

রাশি খান্না ও তামান্না ভাটিয়া ছবিটি নির্মিত হয়েছে হরর-কমেডি ধাঁচের গল্পে। যেখানে তামান্না এক গৃহিণীর ভূমিকায় অভিনয় করেছেন। তার স্বামীর চরিত্রে আছেন সন্তোষ প্রতাপ ও ভাইয়ের ভূমিকায় রয়েছেন সুন্দর সি। এছাড়া ছবির গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে অভিনয় করেছেন রাশি খান্না। 

‘আরানমানাই’ সিরিজের চতুর্থ ছবি এটি। এই সিরিজের প্রথম ছবি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। বক্স অফিসের সাফল্যের সুবাদে এক এক করে এর নতুন কিস্তি আসতে থাকে। সেই ধারাবাহিকতা নতুন ছবিটি অব্যাহত রাখতে পারে কিনা, তা বোঝা যাবে আরও কয়েক দিন পর। 

এদিকে তামান্না ভাটিয়ার আরও দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে এ বছর। এগুলো হলো ‘ভেদা’ ও ‘স্ত্রী ২’। দুটি ছবিই হিন্দি ভাষায় নির্মিত হচ্ছে। তামান্না ভাটিয়া

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
বাংলাদেশ ও রুনা লায়লাকে নিয়ে যা বললেন নাসিরুদ্দিন শাহ
কান উৎসব ২০২৪বাংলাদেশ ও রুনা লায়লাকে নিয়ে যা বললেন নাসিরুদ্দিন শাহ
জয়িতা আঁকলেন সুরে সুরে রবির ছবি
জয়িতা আঁকলেন সুরে সুরে রবির ছবি
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’