X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

মা দিবসে ‌‘অস্তিত্ব'র সেলফি কনটেস্ট!

বিনোদন রিপোর্ট
০৬ মে ২০১৬, ০০:০৫আপডেট : ০৭ মে ২০১৬, ১৩:০০

ছবির প্রচারণায় বাংলা ট্রিবিউন দপ্তরে শুভ। শুভ আগেই জানিয়েছিলেন, ৬ মে (আজ) ‌'অস্তিত্ব' ছবি মুক্তির আগে যেকোনও দিন নাগরিক দর্শকদের দারস্থ হবেন। হাতে ছবির পোস্টার নিয়ে কথা বলবেন ছবিটি নিয়ে। সেটি গেল এক সপ্তাহে করে দেখিয়েছেন। শহরজুড়ে পোস্টার হাতে ছুটেছেন বুলেট গতিতে। জানিয়েছেন, হলে গিয়ে টিকেট কেটে ‘অস্তিত্ব’ ছবিটি কেন দেখবেন?
তবে এখানেই শেষ নয়। শুভ জানালেন, শুক্রবার ছবিটি মুক্তির পরও থাকছে নানা কার্যক্রম। মা দিবস উপলক্ষে দর্শকরা তার সঙ্গে নৈশভোজ করতে পারবেন। সঙ্গে থাকবেন ছবির নায়িকা তিশা এবং পরিচালক অনন্য মামুনও। তাও একেবারে বিনা মূল্যে!
তার ঘোষণা মতে, ‌‌''আগামী ৮ই মে আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে মুক্তি দেওয়া হবে 'অস্তিত্ব' সিনেমার ‌'মা' গানটি। যার ভিডিওতে থাকবে পাঠানো মায়ের সঙ্গে সেলফিও। আর তার মাঝে সেরা ৫ সেলফি বিজয়ী সুযোগ পাবে তিশা-শুভ সহ পুরো ‌'অস্তিত্ব' টিমের সঙ্গে ডিনার করার সুযোগ।''
আর এই প্রতিযোগিতায় অংশ নিতে ‌'অস্তিত্ব' ছবির  ইভেন্ট পেজে মায়ের সঙ্গে সেলফি শেয়ার দিতে হবে। যা এরইমধ্যে শুরু হয়ে গেছে। মায়ের সঙ্গে সেলফি প্রকাশের হিড়িক পড়েছে ছবিটির ইভেন্ট পাতায়। তবে পুরস্কার জিততে অপেক্ষা করতে হবে ৮ মে পর্যন্ত।
‘অস্তিত্ব’তে শুভ ও তিশা। এদিকে, বাংলাদেশ ছাড়াও ওমান, মালয়েশিয়া ও যুক্তরাজ্যে ‘অস্তিত্ব’ ছবিটি মুক্তি পাবে শিগগির। শুভ-তিশা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন সুচরিতা, সুজাতা, আজিম, নিঝুম রুবিনা, ডন প্রমুখ। পরিচালনা করেছেন অনন্য মামুন।
ছবিটি আজ প্রায় ৭০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এই লিংকে প্রকাশ করুন মায়ের সঙ্গে সেলফি

/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়