X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

পর্দায় হৃদয় খানের বিপরীতে তিশা!

বিনোদন রিপোর্ট
১১ মে ২০১৬, ২০:৪২আপডেট : ১২ মে ২০১৬, ১৭:২৭

সংগীতশিল্পী হৃদয় খান, অভিনেত্রী তিশা ও নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। পর্দায় এবারই প্রথম জুটি হয়ে আসছেন দুই অঙ্গনের জনপ্রিয় মুখ অভিনেত্রী তিশা ও সংগীতশিল্পী হৃদয় খান। দু’জনে এক হয়ে এবার একটি টিভি নাটক করছেন।
আসাদ জামানের নাটরূপে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় নাটকটির নাম ‘রূপকথা’। এতে আরও অভিনয় করছেন শাওন, আব্দুল্লাহ রানা প্রমূখ।
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ঈদে অসংখ্য নাটক হয়। ফলে ভিড়ে হারিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। তাই প্রতি ঈদেই আমি চেষ্টা করি নতুন কিছু করতে। যেখানে চমক থাকবে। ঈদ উৎসব বলে কথা। সেই ভাবনা থেকেই দুই অঙ্গনের দু’জন জনপ্রিয় মানুষকে নিয়ে মাঠে নামছি এবার। গল্পটাও ভালো। আশা করছি দারুণ কিছু হবে।’
এদিকে হৃদয় খান বলেন, ‘‘আমি অভিনেতা নই। বরং ক্যামেরা দেখলে জড়তা লাগে। তবে অভিনয়ে প্রথম অভিজ্ঞতা হয়েছে মোস্তফা সরয়ার ফারুকী ভাই এর দশ মিনিটের একটি নাটিকা দিয়ে। নাম ছিল ‘ঝালমুড়ি’। সেও বহু বছর আগের কথা। তো এবার যখন রাজ ভাই গল্পটা শুনালেন। তখন কেন জানি পছন্দ হলো। মনে হলো- দেখি কেমন হয়। রাজি হয়ে গেলাম।’’
নির্মাতা রাজ জানান, আসছে ঈদের বিশেষ চমক হিসেবে এই কাহিনীচিত্রটি নির্মাণ করছেন তিনি। যার শুটিং শুরু হবে কাল বৃহস্পতিবার (১২ মে) ঢাকার উত্তরখান এলাকা থেকে।  এটি ঈদে প্রচার হবে চ্যানেল আইতে।
/এমএম/  

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)