X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

তরুণ মডেলের আত্মহত্যা!

বিনোদন রিপোর্ট
২৪ মে ২০১৬, ১০:১৮আপডেট : ০৫ জুন ২০১৬, ১৩:৫০

সাবিরা

সাবিরা হোসাইন নামের এক তরুণ মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার ভোর ৫টার দিকে মিরপুরের রূপনগরে বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সাবিরার লাশ পাওয়া যায়। তবে তার আগে এ মডেল ফেসবুক দুটি স্ট্যাটাস ও ভিডিও বার্তা দেন। যা দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এক জনপ্রিয় অভিনেতা।
এদিকে রূপনগর থানার এসআই আলমগীর কবির বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন। পুলিশ সদস্যরা আজ মঙ্গলবার সকাল সোয়া ৭টায় সাবিরার রূপনগরের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করেন। বাসার ড্রইংরুমের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকা মরদেহ তারাই নামান।

তরুণ মডেলের আত্মহত্যা!

সাবিরা বেশ কিছু পণ্যের স্থিরচিত্রে মডেল হয়েছিলেন। মডেলিং ছাড়াও উপস্থাপনাতেও তাকে দেখা গেছে। আর পুরোপুরি পেশাগত জীবনে তিনি গানবাংলা টিভিতে কর্মরত ছিলেন। বিষয়টি নিয়ে সকালে গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এদিকে সাবিরার ফেসবুক স্ট্যাটাসে দেখা যায়, তিনি সর্বশেষ লিখেছেন তার আত্মহত্যার বিষয়টি নিয়ে। সঙ্গে একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে চাকু হাতে বারবার পেটে ও গলায় চাপ দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কাজ না হওয়ায় ৯ মিনিটের ওই ভিডিওর শেষে তিনি বলেন, ‘আমি ব্যর্থ, আপাতত। ওকে নেক্সট অ্যাটেম্প নেব।’

তরুণ মডেলের আত্মহত্যা!

স্ট্যাটাসে নির্ঝর সিনহা রওনক নামের এক ফটোগ্রাফারকে উদ্দেশে সাবিরা লেখেন, 'আমি তোমাকে দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলা। সে আমাকে যা ইচ্ছে বলেছে। আর বেস্ট পার্ট হলো, প্রত্যয় আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হলো, তোমার কি একটুও ফিল হয়নি?' আর শেষে ফটোগ্রাফারকে ট্যাগ করে লেখেন, 'আমার মৃত্যুর জন্য সে দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তার।'

জানা গেছে, মরদেহটি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

আরও পড়ুন: মা ন্যান্‌সির গান ছোট্ট আলিনাকে উৎসর্গ

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)