X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘এক্স-মেন’ অ্যাকশন বাংলাদেশে

বিনোদন রিপোর্ট
২৪ মে ২০১৬, ২০:১৩আপডেট : ২৪ মে ২০১৬, ২০:২৪

স্টার সিনেপ্লেক্স-এ ‘এক্স-মেন’ মারভেল কমিকসের ছবি মানেই দর্শকদের জন্য বাড়তি আকর্ষণ। আর সেটা যদি হয় ‘এক্স-মেন’ সিরিজ তাহলে তো কথাই নেই। বিশ্বজুড়ে অগণিত সিনেমাপ্রেমী বলা যায় এর জন্য মুখিয়ে থাকেন।
অপেক্ষার অবসান ঘটিয়ে আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছে ‘এক্স-মেন’ সিরিজের নতুন ছবি। ২৭ মে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশসহ বিশ্বব্যাপী মুক্তি পেতে ‘এক্স-মেন অ্যাপোক্যালিপ্স’।
ঢাকায় ছবিটি মুক্তি পাবে স্টার সিনেপ্লেক্স-এ।
ছবিটি পরিচালনা করেছেন এক্স মেন সিরিজের প্রথম দুটি এবং শেষ ছবির পরিচালক ব্রায়ান সিঙ্গার। বরাবরের মতো এ ছবিতেও ম্যাগনেটো চরিত্রে মাইকেল ফ্যাসবেন্ডার এবং মিস্টিক চরিত্রে অভিনয় করেছেন অস্কার জয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স।
আর অ্যাপোক্যালিপ্স চরিত্র অভিনয় করেছেন অস্কার আইজ্যাক। এছাড়াও, ছবিটির বিভিন্ন চরিত্র আরও অভিনয় করেছেন জেমস ম্যাকাভয়, নিকোলাস হুল্ট, সোফি টারনার, অলিভিয়া মুনসহ আরও অনেকে।
এদিকে ২৬ মে সন্ধ্যায় নগরীর স্টার সিনেপ্লেক্সে এর জাঁকজমকপূর্ণ রেড কার্পেট প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ‘দ্য হান্ট ইজ অন’ শিরোনামে ভিন্নধর্মী এক প্রতিযোগিতার আয়োজন করেছে স্টার সিনেপ্লেক্স কতৃপক্ষ। স্টার সিনেপ্লেক্স-এর ফেসবুকে পেইজের মাধ্যমে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীরা পাবেন ‘এক্স-মেন অ্যাপোক্যালিপ্স’-এর প্রিমিয়ার শো দেখার সুযোগসহ আকর্ষণীয় অনেক পুরস্কার।
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য