X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

মামলা থেকে পিছিয়ে এলেন মাহি

বিনোদন রিপোর্ট
০৬ জুন ২০১৬, ০০:১০আপডেট : ০৭ জুন ২০১৬, ১২:৩৭

মাহিয়া মাহি। ছবি- সাজ্জাদ হোসেন (1) অবশেষে মামলা প্রত্যাহারের সিদ্বান্ত নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। পাশাপাশি তার প্রথম স্বামী দাবিদার শাহরিয়ার ইসলাম শাওনও কোনও মামলা করবেন না বলে কথা দিয়েছে তার পরিবার।
মূলত কয়েকদিন ধরে চলা মাহি ও শাওনের আলোচনা এখানেই সমাপ্ত হতে চলেছে। কারণ তাদের দুই পরিবারের সদস্যরা সমঝোতা চুক্তি করেছেন।
এর ভিত্তিতে মাহি শাওনের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহার করবেন। আর শাওন জেল থেকে বের হয়ে মাহির বিরুদ্ধে কোনও মামলা এবং মাহির ক্ষতি হয়- এমন কোনও কাজ করবেন না।
রবিবার বিকাল তিনটায় মাহির উত্তরার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এ চুক্তি হয়। ৩ শ' টাকার এ অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন মাহির বাবা আবু বকর ও শাওনের বাবা নজরুল ইসলাম। সাক্ষী- শাওনের বড় চাচা আবুল হাশেম ও ছোট চাচা মাহমুদুল হাসান।
মাহি বলেন, ‘এর আগেও আমাকে জড়িয়ে অনেক কিছু হয়েছে কিন্তু এবারের ঘটনা আমার জন্য খুব বিব্রতকর। ছবিগুলো যখন প্রকাশিত হয়েছে, তখন আমি শুধু আমার শ্বশুর-শাশুড়ি ও পরিবারের কথা ভেবেছি। আর শাওন আমার ছোটবেলার বন্ধু। তার দ্বারা আমার এত বড় ক্ষতি সম্ভব নয়। সে কারও ইন্ধনে এমন কাজ করেছে বলে মনে হয়।'
শাওনের বাবা নজরুল ইসলাম বলেন, ‘বিষয়টি নিয়ে আমরাও আর এগুতে চাই না।’
তবে শাওন ও মাহির ‘বিয়ে’ নিয়ে কোনও পক্ষই কোনও কথা বলেননি।
এদিকে ২৫ মে মাহির বিয়ে হয় সিলেটের ব্যবসায়ী ও কম্পিউটার প্রকৌশলী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে। এর একদিন পর ২৭ মে শাওন নিজেই তার ফেসবুক আইডিতে চিত্রনায়িকা মাহির সঙ্গে কিছু ছবি প্রকাশ করেন। প্রকাশের পর থেকে আলোচনার ঝড় ওঠে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অপু সঙ্গে মাহির বিয়ের পরদিন থেকেই কয়েকটি গণমাধ্যমে মাহির একাধিক বিয়ে সংক্রান্ত ছবি প্রকাশ হতে থাকে। সেখানে ছবি প্রকাশের পাশাপাশি দাবি করা হয়- এর আগেও একাধিকবার মাহির বিয়ে হয়েছে।
এরপর ২৮ মে মাহি বাদি হয়ে উত্তরা পশ্চিম থানায় সাইবার অ্যাক্টে একটি মামলা দায়ের করেন। পরদিন দক্ষিণ বাড্ডার এক বাসায় অভিযান চালিয়ে শাওনকে গ্রেফতার করে পুলিশ। দুইদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদেও শাওন নিজেকে মাহির স্বামী বলে দাবি করেন। এমনকি আদালতে তাদের বিয়ের কাবিননামা উপস্থাপন করেন। শাওন এখন জেলহাজতে আছেন। রবিবারের চুক্তিনামাটি
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি