X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

হৃদয় এবার তারিনের সঙ্গে

বিনোদন রিপোর্ট
১০ জুন ২০১৬, ০০:০৮আপডেট : ১০ জুন ২০১৬, ১৫:৪৯

গেল ১২ মে সংগীতশিল্পী হৃদয় খানের অভিষেক ঘটলো টিভি নাটকে। এদিন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘রূপকথা’ নামের নাটকের সূত্রে ক্যামেরার সামনে দাঁড়ান তিশার সঙ্গে। এটির কাজ শেষ করে দম নেননি। ২৫ মে থেকে টানা কয়েকদিন অভিনয় করলেন চিত্রনায়িকা পূর্ণিমার বিপরীতে। এস এ হক অলীকের এই টেলিছবির নাম ‘ফিরে যাওয়া হলো না’।

টেলিফিল্মের দৃশ্যে তারিন ও হৃদয়। এবার ঈদের ৩য় নাটকের পালা। মঙ্গলবার থেকে যার কাজও শুরু করে দিয়েছেন হৃদয়। এবার নায়িকা হিসেবে পেলেন ছোট পর্দার বড় অভিনেত্রী তারিন জাহানকে। রাজধানীর উত্তরায় তন্ময় শুটিং হাউজে তারিন-হৃদয় শুরু করেছেন ঈদের একটি টেলিফিল্মের কাজ। নাম ‘ক্ষরণ’। এর চিত্রনাট্য-নির্দেশনা দিচ্ছেন তন্ময় তানসেন।

তন্ময় জানান, ‘ক্ষরণ’ টেলিফিল্মের গল্প মূলত কর্পোরেট ওয়ার্ল্ডের লাইফ স্টাইল নিয়ে। সেই কর্পোরেট ওয়ার্ল্ডের অন্যতম মুখ ন্যায়না। এ চরিত্রে অভিনয় করছেন তারিন। তারই সঙ্গে এক সময় সম্পর্কে জড়িয়ে পড়েন আর্কিটেক্ট শাওন। এই চরিত্রে অভিনয় করছেন হৃদয় খান।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘আমি যে চরিত্রে অভিনয় করছি সেটি খুব স্বাধীনচেতা। যার চিন্তাধারা খুব মডার্ন। যে কারণে ড্রেসআপে বেশ পরিবর্তন আনতে হয়েছে আমাকে। এতে চরিত্রের কারণে আমাকে ধূমপানও করতে হয়েছে। যা বাস্তব জীবনে কখনওই আমার পক্ষে সম্ভব নয়।’

আরও পড়ুন: হাফ ডজন নাটকে হৃদয় খান!
হৃদয় খান বলেন, ‘তারিন আপুর সঙ্গে এর আগে গানের মঞ্চে কাজ করেছি। তার সঙ্গে আমার অভিনয় এবারই প্রথম। তিনি খুব সহযোগিতাপরায়ণ।’

আসছে ঈদে চ্যানেল নাইনে প্রচারের লক্ষ্যে এটি নির্মাণ হচ্ছে বলে জানান নির্মাতা তন্ময় তানসেন।

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়