X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অভিনেতাদের সঙ্গে প্রেম করা কঠিন!

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৮ জুন ২০১৬, ১৮:২৭আপডেট : ১৮ জুন ২০১৬, ২০:৫৬

সোহা আলী খান। অভিনেতা কুনাল খেমুকে বিয়ে করেছেন সোহা আলী খান। বিয়ের দেড় বছর পর সম্প্রতি নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন সোহা। তিনি মনে করেন, নির্দিষ্ট সুবিধা ও অসুবিধা থাকায় অভিনেতাদের সঙ্গে প্রেম করা কখনোই সহজ কাজ নয়।

প্যারিসে ২০১৪ সালের জুলাই মাসে সোহা ও কুনালের বাগদান সম্পন্ন হয়। এরপর ২০১৫ সালের জানুয়ারিতে মুম্বাইয়ে বিয়ে করেন দুজন। এ বছরের শুরুতে তাদের বিয়ে ভেঙে যাওয়ার গুজব ছড়িয়ে পড়েছিল। এ প্রেক্ষিতে কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের একটি ছবি প্রকাশ করে সোহা বার্তা দিয়েছেন, তাদের সম্পর্ক এখনও অটুট রয়েছে।

অভিনেতার সঙ্গে জীবন-যাপনের অভিজ্ঞতা তুলে ধরতে গিয়ে প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরের প্রসঙ্গও টেনে এনেছেন সোহা। কুনালকে বিয়ের করার সিদ্ধান্ত নিয়ে তখন প্রশ্ন তুলেছিলেন মা শর্মিলা। সোহা জানান, তার মা মনে করেন এতে জীবন জটিল করে তুলবে।

সোহা লিখেছেন, ‘আমার মা বলেছিলেন, অভিনেতাকে বিয়ে করার ফলে জীবনে জটিলতা নেমে আসবে। তবুও আমি একজন অভিনেতার সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছি। এতে অনেক সুবিধা এবং অসুবিধা আছে সেটা বুঝতে পারছি এখন।’
অভিজ্ঞতাকে আরও বিস্তৃত করে সোহা লিখেন, ‘সুবিধাগুলোর মধ্যে রয়েছে অভিনেত্রী হিসেবে আমাকে যত্রতত্র ভ্রমণ করতে হয়, কাজ শেষে বাসায় ফিরতে রাত হয় এবং পর্দায় প্রেমে পড়ার অভিনয় করতে হয়; এসব সত্ত্বেও আমার প্রতি সহানুভূতি থাকে তার। অসুবিধা হলো একই ধরনের জীবন-যাপন তারও (কুনাল)। যা সংসার জীবনে হতাশা তৈরি করে।’

সোহা-কুনাল।

সর্বশেষ সোহাকে ‘ঘায়েল ওয়ান্স অ্যাগেইন’ ছবিতে সানি দেওলের বিপরীতে দেখা গিয়েছে। সোহা মনে করেন, প্রেমিকার চরিত্রে অভিনয় করাটা বাস্তব জীবনে প্রভাব ফেলে। বলেন, অবশ্যই আমি প্রেমের দৃশ্যে অভিনয় করতে পছন্দ করি। কিন্তু এখনও তা আমার কাছে বিস্ময়কর। আমি ভাবি আর ভাবি। আপনি নিজেকে জানেন কিন্তু যখন পর্দায় অন্য কারও সঙ্গে প্রেম করেন তখন মনে হয় কেমন যেন যান্ত্রিক, প্রেমহীন।

সূত্র: এনডিটিভি।

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ