X
সোমবার, ২০ মে ২০২৪
৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বামন গাইড যোদ্ধার চরিত্রে শাহরুখ

বাংলা ট্রিবিউন ডেস্ক
২০ জুন ২০১৬, ০০:০১আপডেট : ২০ জুন ২০১৬, ০০:০১

শাহরুখ খান শাহরুখ অনুরাগীদের জন্য সুখবর। আগামী তিন বিগ বাজেটের ছবিতে ভিন্ন আঙ্গিকের চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশার। আগামী ছবিগুলিতে বামন, গাইড এবং যোদ্ধার চরিত্রে অভিনয় করবেন তিনি।
শনিবার (১৮ জুন) টুইট বার্তায় কিং খান নিজেই একথা নিশ্চিত করেছেন।
পরিচালক আনন্দ এল রাই, ইমতিয়াজ আলি এবং আদিত্য চোপড়ার তিনটি ছবিতে এসব চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। রাইয়ের ছবিতে বামন, আলীর ছবিতে গাইড এবং চোপড়ার ছবিতে যোদ্ধার ভূমিকায় থাকবেন তিনি। শিগগিরই তিনটি ছবির শ্যুটিংয়ের দিনক্ষণ চূড়ান্ত হবে।
ছবির গল্প, অথবা চরিত্রগুলি নিয়ে সবিস্তার হননি শাহরুখ। শনিবারের অপর এক টুইট বার্তায় ইমতিয়াজ আলির সিনেমার কাহিনির একটি ইঙ্গিত দিয়েছেন তিনি। ওই টুইট থেকে ধারণা করা হচ্ছে, ছবিটি রোমান্টিক ঘরানার হতে চলেছে।
টুইট বার্তায় শাহরুখ লিখেছেন, ‘ইমতিয়াজের কাহিনি, তুমি আমার জীবনের প্রশ্নাতীত অংশ হয়ে দাঁড়িয়েছ। এখন আমি তোমার হৃদয়ের শুরু আর আমার মনের শেষ খুঁজে পাচ্ছি না।’
জানা গেছে, ইমতিয়াজের নাম ঠিক না হওয়া এই ছবিটির শুটিং শুরু হবে এই বছরের জুলাই থেকে। আগামী বছরের শুরুর দিকে মুক্তি পাবে ছবিটি।
শাহরুখ এই মুহূর্তে ‘রইস’ ছবির কাজ গোছাতে ব্যস্ত আছেন। ‘ফ্যান’-এর মুক্তির পর থেকে এখনও পর্যন্ত সেভাবে শাহরুখের নতুন কোনও ছবির কাজ শুরু হয়নি। শুটিংয়ে আঘাত পাওয়ার কারণে ‘রইস’-এর মুক্তিও প্রায় ৮ থেকে ৯ মাস পিছিয়ে দিয়েছেন তিনি।
সূত্র: এনডিটিভি।

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কান উৎসব ২০২৪লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
রাইমা নাকি সুচিত্রা!
রাইমা নাকি সুচিত্রা!
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো
কান উৎসব ২০২৪সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো