X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
মাহি-অপুর রাজকীয় সংবর্ধনা

চাঁদা চাহিয়া লজ্জা দেবেন না!

বিনোদন রিপোর্ট
২১ জুলাই ২০১৬, ১২:১৬আপডেট : ২১ জুলাই ২০১৬, ১৭:৪৮

মাহিয়া মাহি। শেষ রাতে (২০ জুলাই) চোখ ধাঁধানো বিবাহোত্তর সংবর্ধনার মধ্য দিয়ে উবে গেল মাহি-অপুর বিয়েকেন্দ্রিক সব জল্পনা। ভিন্ন মাত্রার এমন বিয়ের ব্যঞ্জনা খুব কমই দেখেছে এই মিডিয়া।
অপুর দেওয়া দানবাক্স! প্রায় ৫০ ভরি সোনায় মোড়া মাহির সাজ, সঙ্গে লাল-সোনালি বেনারসি। পালকিতে চড়ে বরের কাছে বৌয়ের আগমন। বেদনাবিধূর সানাইয়ের সুর আর গজল পরিবেশনা। রাজকীয় মঞ্চ, লালগালিচা। মাহির বাবা-মায়ের আবেগী ভিডিওবার্তা। বরের হাতে অভিনব দানবাক্স এবং স্ত্রীর দেওয়া গাড়ি উপহার। সবমিলিয়ে বুধবার রাতে ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চ সেন্টারের এই আয়োজন ছিল- পর্দার বাইরে দাঁড়িয়ে ব্যক্তিজীবনে মাহি তার নিজেকে তুলে ধরার দৃষ্টিনন্দন প্রয়াস।      
সঙ্গে তারকা দম্পতি বর্ষা-অনন্ত জলিল। এদিন সন্ধ্যার পর থেকে কনভেনশন সেন্টারে শুরু হয় এই অনুষ্ঠান। মিলনায়তনের পুরো মঞ্চ জুড়ে লাল-সোনালি রঙে মোড়ানো রাজকীয় আবহ ছিল লালগালিচা। দু’পাশে দুটি বড় আয়না। বর-কনে বসার জন্য সাদা সোফা। মঞ্চর নিচে একপাশে মাহি-অপুর ছবির স্ট্যান্ড। পাশে ভিডিওচিত্র প্রদর্শনের জন্য ছিল প্রজেক্টর। বর-কনে তখনও অনুপস্থিত। আমন্ত্রিত অতিথিদের অধীর আগ্রহ তাদের জন্য। যে আগ্রহে নতুন আবেগ ঢেলেছে চলতে থাকা নবাবী গজল আর কাওয়ালি পরিবেশনা।
মাহিয়া মাহি। রাত ঠিক পৌঁনে আটটা। অনুষ্ঠানস্থলের মূল ফটকে এসে নেমেছেন মাহি। শুরু হলো ঢাকঢোলের বাদন। বৌ সাজে মাহি তখনও বেশ সাবলীল। হাসি মুখেই পোজ দিলেন ছবি ‌শিকারিদের সামনে। এদিকে কনে এসে পৌঁছালেও বরের কোনও খবর নেই তখনও। প্রায় আধাঘণ্টা পর এলেন তিনি। ফুলে মোড়ানো গাড়ি থেকে কনভেনশনের ফটকে নামেন। যথারীতি পথ আটকালেন কনে পক্ষ। বকশিশ না দিলে বরকে ঢুকতে দেওয়া হবে না।

অপু-মাহি। অপুও কম যান না। সবাইকে চমকে দিয়ে কনে পক্ষের হাতে তুলে দিলেন একটি লাল রঙা দান বাক্স! যার উপরে লেখা- ‘চাঁদা চাহিয়া লজ্জা দেবেন না। মুক্তহস্তে দান করিলাম।’ এমন বাক্স পেয়ে কনে পক্ষ কিংকর্তব্যবিমূঢ়। মূল অনুঠানে ঢুকে পড়লেন বর ও তার দল। পরে খবর মিলেছে, বরের দেওয়া দানবাক্সে ছিল এক টাকা ও ৫ টাকার কয়েনের ভরা মাত্র পাঁচ হাজার টাকা! এ নিয়ে কনে পক্ষের মধ্যে হতাশার কমতি ছিল না।
মাহিয়া মাহি। এদিকে বর অনুষ্ঠানস্থলে পৌঁছানোর পর পালকিতে বসে কনে মাহি আসেন বরের কাছে। বসেন পাশাপাশি। তখনও বাজছিল গজল।
এদিকে, স্বামী অপুকে ৪০ লাখ টাকা দামের একটি মিটসুবিসি গাড়ি ও আড়াই লাখ টাকা দামের একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন মাহিয়া মাহি। যা মিলনায়তনে আমন্ত্রিত অতিথিদের সামনে ভিডিওচিত্রের মাধ্যমে জানানো হয়।
ঘোমটা পরা কনে। এদিকে মিডিয়ায় মাহির আবিষ্কারক প্রযোজক আব্দুল আজিজকে না দেখা গেলেও বর-কনেকে শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানে আসেন তারকা দম্পতি ওমর সানি-মৌসুমী, অনন্ত-বর্ষা, চিত্রনায়ক ফেরদৌস, বাপ্পি, কাবিলাসহ আরও অনেকে।
বরের কাছে এলেন ঘোমটা পরা কনে। মাহি-অপু দম্পতির আরেকটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে শশুরবাড়ি সিলেটে, আসছে ২৪ জুলাই। এরপর প্রায় ২০ দিনের হানিমুন সফরের জন্য উড়াল দেবেন আমেরিকার উদ্দেশে।
সঙ্গে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। মাহিয়া মাহি।

সঙ্গে ফেরদৌস ও বাপ্পি। ছবি: সাজ্জাদ হোসেন।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)