X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

বেফাঁস মন্তব্য করেও সামলে নিলেন শাহরুখ

বাংলা ট্রিবিউন ডেস্ক
২২ জুলাই ২০১৬, ১৯:৪৩আপডেট : ২২ জুলাই ২০১৬, ১৯:৪৬

শাহরুখ খান বলিউড বাদশা শাহরুখ খানের রসবোধ ও কথা বলার ভঙ্গিই আলাদা। তার কথায় দর্শক ও শ্রোতা সবসময়েই আনন্দ পান। আর যখন তিনি হাস্য-রসের চূড়ান্তে অবস্থান করেন তখন তা আরও প্রাণবন্ত হয়ে ওঠে। এরকমই বৃহস্পতিবার এক অনুষ্ঠানে শাহরুখ মন্তব্য করে বসলেন। তিনি বলেন, `আমি যখন কথা বলি তখন চাই নারীরা যেনও শুয়ে পড়েন!’
বৃহস্পতিবার নারী নেতাদের নিয়ে লিখিত একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বইটির লেখক গুঞ্জন জে। শাহরুখের বক্তব্যের সময় লেখক দর্শকদের প্রথম সারিতে বসে ছিলেন।
বক্তব্যে শাহরুখ যখন লেখককে নিয়ে বলা শুরু করেন, তখন তিনি লাফ দিয়ে ওঠে পড়েন। এ সময় শাহরুখ নিজের হাস্যরসের ঝুলি খুলে বলেন, ‘দয়া করে বসুন। এটা রাজনৈতিকভাবে হয়তো ঠিক না কিন্তু আমি যখন নারীদের সঙ্গে কথা বলি তখন চাই তারা যেন শুয়ে পড়েন।’
অনুষ্ঠানে সংবাদমাধ্যম কর্মীদের ব্যাপক উপস্থিতি ছিল। তার মন্তব্যে সমালোচনার ঝড় ওঠা ছিল স্বাভাবিক। কিন্তু নিজের অসাধারণ দক্ষতায় পুরো পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে নেন শাহরুখ।

বলিউড অভিনেতা ওই মন্তব্যের পর নিজের জীবনে বিভিন্ন সময় বিভিন্ন নারীদের অবদানের কথা তুলে ধরেন এবং তাদের প্রতি শ্রদ্ধা জানান। শাহরুখ তার দাদি থেকে শুরু মেয়ের কথা উল্লেখ করেন।

পেঙ্গুইন র‌্যান্ডম হাউস প্রকাশিত ‘শি ওয়াকস, শি লিডস’ নামের বইটি লেখক গুঞ্জন যে-এর প্রথম বই। মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি আয়োজন করেন নিতা আম্বানি। বইটিতে যে ২৪ নারী নেতার কথা বলা হয়েছে নিতা আম্বানি তাদের একজন।


সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!