X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

দীপিকার ওজন বলতে পারবেন ডিজেল!

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৯ জুলাই ২০১৬, ১৫:৪৯আপডেট : ২৯ জুলাই ২০১৬, ১৬:০০

দীপিকা ও ভিন ডিজেল (3) আলোচিত হলিউড চলচ্চিত্র ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর ট্রেইলার বের হওয়ার সময়ই ওই চলচ্চিত্রের ভারতীয় নায়িকা দীপিকা পাড়ুকোন বলেছিলেন, এখানেই শেষ নয়। ছবিটি মুক্তির আগে দেখার আরও কিছু রয়েছে।
দর্শকদের সামনে তা হাজির করারও প্রতিশ্রতি দিয়েছিলেন তিনি। সেই প্রতিশ্রুতি রেখেছেন দীপিকা।
আলোচিত ওই হলিউড চলচ্চিত্রে কাজ করার সময় ঘটে যাওয়া নানা হাস্যরস নিয়ে একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন দীপিকা।
#behindthescenes #fun #leadingman #serenaunger #xXxTheMovie #ReturnOfXanderCage হ্যাশট্যাগ ব্যবহার করে ভিডিওটি সামাজিক মাধ্যমে ছাড়েন তিনি।
ভিডিওটিতে ক্লিক করে দেখা যায়, সেটি মাত্র ১৭ সেকেন্ডের। এতে ধরা পড়েছে ট্রেলার শুটিংয়ের সময়কার মজার কাণ্ডকারখানা। সেখানে কালো পোশাক ও লাল ঠোঁটে অনবদ্য দীপিকা। তার কোমর থেকে বুকের দিকে উঠে যাওয়া কালো টাটু সৃষ্টি করেছে স্বতন্ত্র মাত্রা। পাশাপাশি দেখা গেছে তলোয়ার হাতে দীপিকার মারমুখী ভঙ্গি। দীপিকা ও ভিন ডিজেল নানা মুহূর্ত
তবে সবকিছু ছাপিয়ে আলোচনায় এসেছে সহঅভিনেতা ভিন ডিজেলের সঙ্গে তার মোহনীয় রসায়ন। ভিডিওতে দেখা যাচ্ছে মজার ছলে দীপিকাকে কোলে তুলে নিয়েছেন ডিজেল। আর এই কাণ্ড দেখে মজা পাচ্ছেন সকলে।


ইন্সটাগ্রামে তো একজন বলেই বসেছেন, দীপিকার সঠিক ওজন বলতে পারবেন একমাত্র ডিজেলই! ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, আসলে ওই দৃশ্যটি চলচ্চিত্রেরই একটা অংশ!

২০ জুলাই থ্রিএক্স চলচ্চিত্রের টিজার প্রকাশিত হয়। তাতে ভিন ডিজেলেরই প্রাধান্য দেখা যায়, দীপিকাকে তেমন একটা পাওয়া যায় না। তবে ইন্সটাগ্রামে ছাড়া ভিডিওতে দীপিকারই প্রাধান্য। এখান থেকে তিনি প্রচারণায় উপকৃত হবেন বলে মনে করছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। 

উল্লেখ্য, ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ‘ত্রিপল এক্স’ সিরিজের তৃতীয় চলচ্চিত্র। এই ছবির মধ্য দিয়েই হলিউডে আত্মপ্রকাশ করছেন দীপিকা। ছবিতে ৪৮ বছর বয়সী ভিন ডিজেলের পাশাপাশি নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে কসরত চালিয়ে যাচ্ছেন ৩০ বছর বয়সী এ বলিউড তারকা। ছবিটিতে ভিন ডিজেল ও দীপিকা ছাড়াও অভিনয় করছেন নিনা দোবরেভ, স্যামুয়েল এল জ্যাকসন, রুবি রোজ, জেট লি এবং টনি জা। ছবিটি ২০১৭ সালের ২০ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।
ট্রেলার দেখতে ক্লিক করুন: 

 সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, এনডিটিভি, ইন্ডিয়া টাইমস

/বিএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)