X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ডিজেলের ওপর খেপেছেন ‘রক’

বাংলা ট্রিবিউন ডেস্ক
১১ আগস্ট ২০১৬, ০৬:০৪আপডেট : ১১ আগস্ট ২০১৬, ০৬:০৪

ভিন ডিজেল ও ডোয়াইন ভিন ডিজেল এবং ‘দ্য রক’ অর্থাৎ ডোয়াইন জনসনকে পর্দায় একে অপরের সঙ্গে ধস্তাধস্তি করতে দেখা গেলেও এবার বোধহয় বাস্তব জীবনেও বিবাদে জড়িয়েছেন এ দুই পেশীবহুল অভিনেতা।
সোমবার (৮ আগস্ট)  ডোয়াইন জনসনের এক ফেসবুক পোস্টে তেমন ইঙ্গিতই পাওয়া গেছে। অবশ্য সরাসরি ভিন ডিজেলের নাম উল্লেখ করেননি ডোয়াইন।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ফেসবুক ও ইন্সটগ্রামে একটি আবেগী পোস্ট দেন ৪৪ বছর বয়সী ডোয়াইন। সেখানে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস এইট’-এর শুটিংয়ের অভিজ্ঞতা তুলে ধরতে গিয়ে সহ-অভিনেতাদেরকে ‘জঘন্য’ বলে গালি দেন তিনি।
ফেসবুক ও ইন্সটগ্রাম পোস্টে ডোয়াইন জনসন লিখেছেন, ‘‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৮’ ছবিতে এটা আমার শেষ সপ্তাহ। এবারের মতো করে আমার রক্ত এতটা গরম হয়নি কখনও। ইউনিভার্সালে অবিশ্বাস্যরকমের পরিশ্রমী কর্মী রয়েছেন। আমার নারী সহকর্মীরা সবসময়ই চমৎকার, আমি তাদের ভালোবাসি। আমার পুরুষ সহঅভিনেতাদের ক্ষেত্রে এ অনুভুতিটা ভিন্ন। তাদের কেউ কেউ খুব পেশাদারিত্বের সঙ্গে আচরণ করেন। আবার কেউ করেন না। মুরগির মতো ‘যাতা’ করেন! জঘন্য! আগামী এপ্রিলে আপনারা যখন এ ছবি দেখবেন তখন হয়তো মনে হবে কিছু কিছু দৃশ্যে আমি অভিনয় করছি না, আমার রক্ত টগবগ করছে-আপনারা ঠিক! তবে শেষ কথা হলো এ ছবি বেশ ভালো চলবে। আমার প্রযোজক আমার ওপর খুশি। ‘ফাস্ট এইট’-এর শেষ সপ্তাহে আমি খুব শক্তরকমের সমাপ্তি টানব।’’ 

ডোয়াইন যেমন কারও নাম উল্লেখ করেননি, তেমনি তার সহ-অভিনেতা ভিন ডিজেল, জ্যাসন স্টেথাম, স্কট ইস্টউড এবং র‍্যাপার লুডাক্রিস এ ব্যাপারে মন্তব্য করা থেকে নিজেদের বিরত রেখেছেন। 

তবে প্রযোজনা সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে বিনোদনমূলক সংবাদমাধ্যম টিএমজেড-এর খবরে বলা হয়েছে, ‘ভিন ডিজেলই ডোয়াইনের মূল লক্ষ্য।’ মঙ্গলবার এ দুই অভিনেতা নাকি আটলান্টায় গোপন বৈঠকও করেছেন! 

টিএমজেডের খবরে বলা হয়, ‘আমাদেরকে বলা হয়েছে, প্রডাকশনের কাজ চলার সময় ভিন ডিজেলের সঙ্গে দ্য রকের ঠোকাঠুকি হয়েছে। ভিন ডিজেল ওই ছবির প্রযোজক, তিনি সিদ্ধান্ত নিয়ে থাকেন। আর সেটা ভালোভাবে নিতে পারেননি সাবেক রেসলিং চ্যাম্পিয়ন ডোয়াইন।’
সূত্র: এনডিটিভি

/এফইউ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল