X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

অনন্য মামুনের নতুন জুটি হাবিব-তিশা!

সুধাময় সরকার
১৪ আগস্ট ২০১৬, ১৫:১২আপডেট : ১৪ আগস্ট ২০১৬, ২০:৫৪

শুটিংয়ে হাবিব-তিশা-মামুন। চিত্রপরিচালক অনন্য মামুনের পরিচালনায় এবার জুটি বাঁধলেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও মডেল তানজিন তিশা! খবরটি চলচ্চিত্রের না হলেও, বিষয়টি বেশ কাছাকাছি।

হাবিবের নতুন গানের ভিডিও নির্মিত হচ্ছে একেবারে সিনেমাটিক ফর্মুলায়। তাই তো এর নির্দেশক ও কোরিওগ্রাফার হিসেবে কাজ করছেন অনন্য মামুন আর ভিডিওতে হাবিবের বিপরীতে নায়িকা রূপে থাকছেন তানজিন তিশা। দুজনার কসটিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন রামিম রাজ।
‘ওরে মন বেপরোয়া কেন আজ’ শিরোনামে রোমান্টিক ঘরানার এই গানের শুটিং শুরু হয়েছে গতকাল (১৩ আগস্ট) থেকে। সিরাজগঞ্জ শাহজাদপুরের বিভিন্ন লোকেশন হয়ে আজ সারাদিন কাটবে যমুনার তীরে। রাতের মধ্যে ফিরবেন ঢাকায়। সম্পাদনা শেষে আসছে ঈদেই লাইভ টেকনোলজির ব্যনারে প্রকাশ পাচ্ছে এটি। এমনটাই জানালেন হাবিব।
কেমন হচ্ছে শুটিং? জবাবে হাবিব বলেন, ‘প্রতিবারই চেষ্টা করি নতুন কিছু করার। এবারও সেটি অব্যাহত আছে। তবে এ বিষয়ে এখন ভালো বলতে পারবেন এর পরিচালক। কারণ ক্যামেরা মনিটর উনার হাতেই।’
হাবিব ও তিশা। অন্যদিকে পরিচালক অনন্য মামুন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘হাবিব ভাই এর আগেও তার গানে মডেল হয়েছেন। সেসব আমি দেখেছি। তবে এবার পরিপূর্ণ নায়ক হাবিবকে খুঁজে পাবেন তার ভক্তরা। কারণ, এবার তাকে ও তানজিন তিশাকে এমনভাবে তুলে ধরছি, যেটা দেখলে যে কেউ ভাববেন রূপালি পর্দার নতুন কোনও জুটি। ভিডিওটি প্রকাশের পর এই জুটি অসংখ্য ছবির প্রস্তাব পাবেন, কথা দিলাম!’   
প্রসঙ্গত, চলতি মাসের প্রথম রাতে প্রকাশ পায় হাবিবের শেষ মিউজিক ভিডিও ‘মনের ঠিকানা’। যাতে হাবিবের বিপরীতে মডেল হন শার্লিনা হোসাইন। অন্যদিকে ইমরানের ‘বলতে চেয়ে মনে হয়’ গানে সর্বশেষ মডেল হয়েছিলেন তানজিন তিশা। সম্প্রতি এই গানটি ইউটিউবে ভিউয়ার্স এক কোটি ছাড়িয়েছে।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল