X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অবশেষে জনি ডেপ ও অ্যাম্বারের বিচ্ছেদ

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৭ আগস্ট ২০১৬, ১৬:০৩আপডেট : ১৭ আগস্ট ২০১৬, ১৯:২৭

জনি ডেপ ও অ্যাম্বার হার্ড অবশেষে ভেঙে গেল হলিউডের আলোচিত এক জুটি – জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। এক যৌথ বিবৃতিতে এই জুটি বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছে।

সদ্য-সাবেক হলিউডের এই তারকা দম্পতি জানিয়েছেন, শারীরিক ও মানসিকভাবে সুখে থাকার জন্যই তারা এই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন।
চলতি বছরের মে মাস থেকে জনি ডেপ-অ্যাম্বার হার্ডের সম্পর্কের টানাপোড়েন বাড়তে থাকে। এরপর ডেপের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন অ্যাম্বার। মাত্র ১৮ মাসের বিবাহিত জীবনে ইতি ঘটে।
বিবাহ বিচ্ছেদে সম্মত হলেও আদালতে জনি ডেপ তার বিরুদ্ধে অ্যাম্বারের হার্ডের করা অভিযোগ অস্বীকার করেছেন।
জনি ও অ্যাম্বার যৌথ বিবৃতিতে বলেছেন, ‘আমাদের মধ্যে তীব্র ভালোবাসা ছিল এবং এখন এটাই সত্য যে, সেই ভালোবাসা আর নেই। কিন্তু সব সময় আমরা এ ভালোবাসার প্রতি দায়বদ্ধ।’
অ্যাম্বার ও ডেপের সাক্ষাতে যে অস্থায়ী নিষেধাজ্ঞা ছিল, গতকাল মঙ্গলবার সেটি তুলে নিয়েছেন হার্ডের পক্ষের আইনজীবী। এরপর জানা যায়, ডেপের বিরুদ্ধে থাকা সকল শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তুলে নিয়ে বিচ্ছেদ মামলার নিষ্পত্তি করা হয়েছে হার্ডের পক্ষ থেকে।
নিজের ভরণপোষণের জন্য প্রতি মাসে ৫০,০০০ মার্কিন ডলার করে দাবি করেছিলেন অ্যাম্বার। এছাড়াও তিনি দাবি জানিয়েছিলেন, বিয়ের পর ডেপের সম্পদের পরিমাণ বর্তমানে প্রায় ৪৫ কোটি মার্কিন ডলার, যা অ্যাম্বার ও ডেপের যৌথ আয়। তাই বিচ্ছেদ ক্ষতিপূরণ ছাড়াও যৌথ আয়ের একটি অংশ পেতে যাচ্ছেন অ্যাম্বার।

২০১১ সালে ‘দ্য রাম ডায়রি’ চলচ্চিত্রে সহশিল্পীর অভিনয়কালে ডেপের প্রেমে পড়েন অ্যাম্বার হার্ড। ৩০ বছরের অ্যাম্বার ২০১৫ সালে বিয়ে করেছিলেন ৫২ বছরের জনি ডেপকে। কিন্তু ১৫ মাসের মাথায় বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন হার্ড। টেক্সাসের এই অভিনেত্রী ‘অপরিবর্তনশীল মতবিরোধকে’ কারণ দেখিয়ে লস অ্যাঞ্জেলেসের সুপিরিয়র কোর্টে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। তারই চূড়ান্ত রুপ পায় মঙ্গলবার। দাম্পত্য জীবনে তাদের কোনও সন্তান হয়নি।

সূত্র: দ্য ইন্ডিপেন্ডেন্ট, বিবিসি

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা