X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

রেডিওতে ঘোষণা দিয়ে প্রসূনের বিদায়!

সুধাময় সরকার
১৮ আগস্ট ২০১৬, ১৫:০৫আপডেট : ১৮ আগস্ট ২০১৬, ১৭:৪৯

প্রসূন আজাদ/ ছবি: সাজ্জাদ হোসেন। দেশ এবং মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন সম্ভাবনাময়ী প্রসূন আজাদ। কারণ, প্রবাস থেকে তাকে ডাকছেন ভালোবাসার মানুষ! তিনিও প্রস্তুত ছুটে যেতে। তবে তার আগে পুরো বিষয়টি জানাতে এবং আনুষ্ঠানিক ঘোষণা দিতে তিনি বেছে নিয়েছেন এফএম রেডিওকে! যেখানে আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়েই তিনি বিদায় নিচ্ছেন সবার কাছ থেকে।

সেই লক্ষ্যে আজ ১৮ আগস্ট রেডিও স্বাধীন ৯২.৪ এফএম-এর ‌‘উড়াধূরা ভালবাসা’ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন প্রসূন। এটি সরাসরি প্রচার হবে রাত ১১টা থেকে। যেখানে প্রসূন বলবেন নিজের জীবনের ভালোবাসার গল্প। জানাবেন, এই শহর ও মিডিয়া ছেড়ে যাওয়ার কারণ। মূলত এই অনুষ্ঠানের মাধ্যমেই প্রথম তিনি আনুষ্ঠানিক ভাবে দেশ ও মিডিয়া ছেড়ে দূর অস্ট্রেলিয়ায় উড়াল দেওয়ার ঘটনাটি জানাবেন সবাইকে।
প্রসূন আজাদ ও তার প্রেমিক সরকার সান। কিন্তু দেশ ও মিডিয়া থেকে কেন তার এই হঠাৎ প্রস্থান? প্রসূন বলেন, ‘আসলে কোনও অভিমান বা রাগ থেকে নয়, স্বেচ্ছায় আমি এই সিদ্ধান্ত নিয়েছি। এ মাসের (আগস্ট) শেষের দিকে আমি অস্ট্রেলিয়া চলে যাচ্ছি। সেখানে আমার ভালোবাসার মানুষের সঙ্গে সংসার সাজাবো। সবকিছু ঠিক থাকলে হয়তো আবারও ফিরব আমার প্রিয় দেশে এবং অভিনয় জগতে।’
প্রসূন আজাদ/ ছবি: সাজ্জাদ হোসেন। এদিকে খবর নিয়ে জানা যায়, অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাসকারী সরকার সান নামের এক প্রবাসী বাঙালির সঙ্গে মজবুত প্রেমের সম্পর্ক রয়েছে প্রসূন আজাদের। সম্পর্কটিকে আমরণ বেঁধে রাখার জন্যই এবার সেখানে যাচ্ছেন। এই যাত্রায় স্থায়ীভাবে বসবাস শুরুর ইঙ্গিতও রয়েছে তার কথায়।
এদিকে রেডিও স্বাধীনের আজকের লাইভ অনুষ্ঠানে বিদায় জানানো প্রসঙ্গে ২০১২ সালের লাক্স-চ্যানেল আই সুপাস্টার প্রতিযোগিতায় ১ম রানারআপ প্রসূন আজাদ বলেন, ‘‘এই অনুষ্ঠানে আমি আগেও একবার গিয়েছি। সত্যি বলতে আমার ভালোবাসাটা একটু অন্যরকম। তাই বিদায় জানানোর জন্য ‘উড়াধূরা ভালবাসা’ অনুষ্ঠানকেই বেছে নিয়েছি। আমার ভালবাসার কথা জানানোর পাশাপাশি শ্রোতাদের ভালবাসার গল্পও শুনব আজ।’’
প্রসূনকে নিয়ে বিশেষ এই পর্বটি উপস্থাপনায় থাকবেন আরজে কাযরিয়া।
প্রসঙ্গত, প্রসূন আজাদের প্রেমিকের নাম সরকার সান। যিনি অস্ট্রেলিয়ার সিডনিতে পড়াশোনা করছেন। গেল ডিসেম্বর-জানুয়ারিতে প্রসূন তার প্রেমিকের শহরে যোগ দিয়েছেন পরিচালক হিসেবে। শুটিং করছেন ‘কুহেলিকা’ নামের একটি ছবির। যার মাধ্যমে পরিচালকের খাতায় নাম লেখালেন তিনি। যদিও সেই ছবিটির ভবিষ্যৎ কী- সেটা জানা যায়নি। 
তবে এ দু’জনার বিয়ের খবর এখনও স্পষ্ট নয়। প্রসূনের ফেসবুক দেয়ালে শুধু পাওয়া যাচ্ছে প্রেমিক সরকারের সঙ্গে মজার মজার সেলফি আর সম্পর্কের জায়গায় লিখে রেখেছেন ‘ইন আর রিলেশনশিপ উইথ সরকার সান’।
/এমএম/
আরও পড়ুন: ‘বিয়ে তো সবাই করে, শান্তিতে বাড়ি ফেরে কজন’

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…