X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

অনন্ত’র বয়স ৩৯, বর্ষার নাম খাদিজা!

বিনোদন রিপোর্ট
২৪ আগস্ট ২০১৬, ১৯:০৮আপডেট : ২৫ আগস্ট ২০১৬, ১৫:০৭

অনুষ্ঠানে অনন্ত ও বর্ষা। অনন্ত জলিল। বাংলা চলচ্চিত্রের আলোচিত মুখ। বর্ষাকে সঙ্গে নিয়ে তার পর্দা উপস্থিতি ভালোই সাড়া ফেলে বরাবর। সংসার জীবনেও দু’জনে আছেন জুটি হয়ে।

দু’জনই এবার অংশ নিয়েছেন মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন ‘কেমিস্ট্রি’তে। এ অনুষ্ঠানের সঞ্চালক রুমানা মালিক মুনমুনের প্রথম শর্তই ছিল, অনন্ত-বর্ষার না বলা কথাগুলো দর্শকদের জানাবেন এই বিশেষ আয়োজনে এসে।
শর্ত মেনেই সম্প্রতি অনন্ত-বর্ষা এসেছেন অনুষ্ঠানটির স্টুডিও শুটিং-এ। সেখানে অতিথির আসনে বসে মুনমুনের এক প্রশ্নের জবাবে অনন্ত জানান- অনেকে বাড়িয়ে বললেও তার প্রকৃত বয়স এখন ৩৯!
অন্যদিকে আরেক অজানা তথ্য হিসেবে বর্ষা জানিয়েছেন, তার প্রকৃত নাম খাদিজা। গল্পের ছলেই অনন্ত-বর্ষা জানিয়েছেন, চলচ্চিত্রে কাজ করতে গিয়ে নয়, তাদের প্রেম হয়েছিল অভিনয়েরও বেশ আগে।
অনন্ত জলিল ব্যক্তিজীবনে স্বামী হিসেবে এবং বাবা হিসেবেও অনেক অসম্ভবকে সম্ভব করেছেন বলে জানান বর্ষা। একমাত্র সন্তান আরীজের জন্য দুধ বানানো, খাবার গরম করা থেকে স্ত্রী বর্ষার পাশে ছায়ার মতো থাকেন অনন্ত।
অনুষ্ঠানে অনন্ত-বর্ষা ও মুনমুন। শুধু তাই নয়, পাকা রাঁধুনি বর্ষাকে বেশ ক’বার রান্না করেও খাইয়েছেন অনন্ত। স্ত্রীকে ভালোবেসে ‘কেমিস্ট্রি’ অনুষ্ঠানে অনন্ত গানও গেয়ে শোনান।
রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ প্রচার হবে ঈদের ৪র্থ দিন, রাত ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা