X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ক্রেগের জন্য ১৫ কোটি ডলার!

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৬ সেপ্টেম্বর ২০১৬, ২১:০০আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৬, ২১:০৩

ডেনিয়েল ক্রেগ।জেমস বন্ডের পরবর্তী সিরিজে কে কাজ করবেন তা নিশ্চিত না হওয়া গেলেও আবারও যে ড্যানিয়েল ক্রেগকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে তার আভাস মিলছে। যুক্তরাষ্ট্রের বিনোদনমূলক সংবাদমাধ্যম রাডার অনলাইন জানিয়েছে, জেমস বন্ড সিরিজের পরবর্তী দুটি চলচ্চিত্রের জন্য ক্রেগকে ১৫ কোটি ডলার পারিশ্রমিক দিতে চেয়েছে চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান সনি।

ব্রিটিশ ঔপন্যাসিক ইয়ান ফ্লেমিং রচিত গোয়েন্দা কাহিনি অবলম্বনে নির্মিত ‘জেমস বন্ড’ সিরিজের শেষ চারটি ছবিতেই জেমস বন্ড রূপে পর্দায় হাজির হন ক্রেগ। গত বছর এই সিরিজের ‘স্পেকটার’ ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল ড্যানিয়েল আর জেমস বন্ড সিরিজে অভিনয় করছেন না। আর তাতে জল্পনা চলতে থাকে কে হবেন পরবর্তী বন্ড তা নিয়ে। সম্ভাব্য অভিনেতা হিসেবে পম হিডেলস্টন এবং ইদরিস এলবারের নামও শোনা যাচ্ছিল।

তবে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে রাডার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, পরবর্তী সিরিজেও ড্যানিয়েল ক্রেগকে দিয়ে অভিনয় করানোর জন্য মরিয়া হয়ে আছে সনি স্টুডিও। সনি ও বন্ড কর্তৃপক্ষ বিশ্বাস করে ড্যানিয়েল ক্রেগ দুর্দান্ত কাজ করেন। তাকে দিয়ে আবারও কাজ করানোটা নিরাপদ। তা না হলে অন্যদের দিয়ে কাজ করিয়ে ছবিটিকে আদৌ কতটা ব্যবসাসফল করা যাবে তা নিয়ে তাদের উদ্বেগ রয়েছে। আর সে কারণে ড্যানিয়েল ক্রেগকে বিপুল অংকের পারিশ্রমিক দিতেও রাজি তারা। 

তবে সত্যিকার অর্থেই জেমস বন্ড সিরিজের পরবর্তী দুটি ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন কিনা তা নিয়ে এখনও ক্রেগের মন্তব্য পাওয়া যায়নি। যদি ছবিগুলোর জন্য চুক্তিবদ্ধ হন তবে সবচেয়ে বেশি জেমস বন্ড চরিত্রে অভিনয়কারীদের তালিকায় দ্বিতীয় স্থানে থাকবেন ক্রেগ। তার আগে রয়েছে রজার মুরের নাম।

উল্লেখ্য, ‘জেমস বন্ড’ সিরিজের নির্মাণ শুরু হয়েছে ১৯৬২ সাল থেকে। এ পর্যন্ত  সর্বমোট ২৪টি বন্ড চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

সূত্র: টেলিগ্রাফ ও দ্য গার্ডিয়ান

/এফইউ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী