X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

দু’জনের মান-অভিমানের গল্প (ভিডিও)

বিনোদন রিপোর্ট
০৮ সেপ্টেম্বর ২০১৬, ২০:৩০আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৬, ১২:৪৮

সবাই চলে যাবে, একজনই পারবে না/ একজন কেউ থাকুক, যে তোমাকে ছাড়বে না/ মন ভালো নেই, জানি মন তবু হারবে না/ একজন কেউ থাকুক, যে তোমাকে ছাড়বে না।

গীতিকবি জুলফিকার রাসেলের এমন আবেগী কথার চিত্রনাট্যে দেখা মিলেছে নতুন ইমরানকে। সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী হিসেবে নয়, ভিডিওতে যাকে দেখতে এই শহরের অন্য আট দশজন সাদামাটা চাকুরেজীবীর মতোই লেগেছে।
তার সদ্য বিবাহিতা স্ত্রী, দুই কামরার নাগরিক সংসার। প্রাচুর্যহীন ছিমছাম সংসারে তাদের সকাল-সন্ধ্যা খুনসুটি আর ছোট ছোট মান-অভিমানের গল্পে সাজানো অন্যরকম জীবন। অতঃপর কোনও এক সন্ধ্যায় শব্দ পাওয়া যায় সুখ-সংসারে ছন্দপতনের।
ভিডিওর একটি দৃশ্যে ইমরান ও সায়রা। অভিমান করে ইমরানের স্ত্রী চলে যান বাবার বাড়ি। শুরু হয় দুজনেরই খুনসুটিহীন একা-অসহায় জীবন। দুজনেই মনে মনে গানের কথার পথ ধরে হাঁটেন; ভাবেন- সবাই চলে যাবে, একজনই পারবে না। একজন কেউ থাকুক, যে তোমাকে ছাড়বে না।
তবে এমন ভাবনার পরিণতি জানতে হলে দেখতে হবে পুরো ভিডিওটি। যেখানে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের স্ত্রী চরিত্রে দেখা মিলেছে মডেল সায়রা জাহানকে। ভিডিওতে দেখা মিলেছে ইমরানের সহশিল্পী বলিউড গায়িকা পলক মুচ্ছালকেও। এটি নির্মাণ করেছে প্রেক্ষাগৃহ। যা সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায়।
ভিডিওর একটি দৃশ্যে ইমরান ও সায়রা। ভিডিওটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত পলকের সঙ্গে পুরো প্রজেক্টটি নিয়ে। এরমধ্যে ঈদের আগেই আমার ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে আজ ভিডিওটি প্রকাশ করলাম। গল্পনির্ভর এই কাজটি করে সংসার জীবনের জন্য আগাম অভিজ্ঞতা নিলাম! দারুণ কাজ হয়েছে।’

ভিডিওর একটি দৃশ্যে ইমরান ও সায়রা। প্রসঙ্গত, এবারই প্রথম একসঙ্গে গাইলেন ভারত-বাংলাদেশের দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী পলক মুচ্ছাল ও ইমরান। তাও আবার একটি গান নয়, ‌‘আমার ইচ্ছে কোথায়' শিরোনামে পুরো অ্যালবামই প্রকাশ পাচ্ছে এই ঈদে। যার সব গান লিখেছেন জুলফিকার রাসেল। আর ঈদের বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে ‘সবাই চলে যাবে’ শিরোনামের মিউজিক ভিডিওটি।
ভিডিওর একটি দৃশ্যে ইমরান ও সায়রা। প্রসঙ্গত, বলিউডের ‘আশিকি-টু’ ছবির ‘চাহু ম্যায় ইয়া না’ এবং ‘মেরি আশিকি’, ‘খামোশিয়া’ ছবির ‘বাতে ইয়ে কাভি না’, ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির শিরোনাম গানসহ এমন অনেক জনপ্রিয় গানের গায়িকা পলক মুচ্ছাল।
ইমরানের সুর-সংগীতে এবারই প্রথম তিনি গাইলেন বাংলাদেশের গান। ‘আমার ইচ্ছে কোথায়’ শিরোনামের বিশেষ এই অ্যালবামটি সাউন্ডটেকের ব্যানারে মুক্তি পাচ্ছে এই ঈদে।
ভিডিওর একটি দৃশ্যে ইমরান ও সায়রা। /এমএম/

সম্পর্কিত
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
ঢাকার গীতিকবিতায় ফের বলিউডের অন্বেষা
ঢাকার গীতিকবিতায় ফের বলিউডের অন্বেষা
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...