X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

রেকর্ডে গেম অব থ্রোনস: মাতালেন প্রিয়াঙ্কা

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৬, ১৫:৪১আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৪৫

টম হিডেলস্টোন ও প্রিয়াঙ্কা রূপ-সৌন্দর্যে তিনি যে বিশ্বসেরা তা তো অনেক আগেই প্রমাণ করেছেন। বিশ্বসুন্দরীর মুকুট নিয়ে বলিউডে চষে বেড়িয়েছেন দাপটের সঙ্গে। টিভি সিরিয়ালে অভিনয় করে জয় করেছেন হলিউড ও আমেরিকাবাসীর মন।
আর এবার লাল পোশাক পরে টেলিভিশনের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার এমি অ্যাওয়ার্ডের লাল গালিচা মাতালেন। পাঠক, এতক্ষণে নিশ্চই বুঝতে পেরেছেন কথা পিচি বলে খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে।

রবিবার রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আয়োজন করা হয় এমি অ্যাওয়ার্ডের পুরস্কার বিতরণ অনুষ্ঠান। প্রিয়াঙ্কা ছিলেন আমন্ত্রিত অতিথি। আর তাতে প্রিয়াঙ্কার উপস্থিতি সবার নজর কেড়েছে।

প্রতিবছরই এমির পদক প্রদান অনুষ্ঠানে কোনও একজন তারকার পোশাক নিয়ে মেতে ওঠেন মানুষ। পরিণত হন টক অব দ্য টাউনে। এবার ৬৮তম এমির পুরস্কার বিতরণ অনুস্ঠানে সে তারকা হিসেবে আলোচিত হচ্ছেন প্রিয়াঙ্কা। সঙ্গে প্রশংসায় ভাসছে তার পোশাকও।

লাল গালিচায় পদার্পণকে স্মরণীয় করে রাখতে প্রিয়াঙ্কা পরেছিলেন টকটকে লাল রঙের গাউন। ‘জ্যাসন উ’ নামের গাউনটিতে প্রিয়াঙ্কাকে অসাধারণ সুন্দর দেখাচ্ছিল। আর সবার নজর যে কেড়েছিল তা তো বলার অপেক্ষা রাখে না।

অনুষ্ঠানে সেরা পরিচালকের পুরস্কার তুলে দেন পিচি। এ সময় তার সঙ্গে ছিলেন হলিউডের জনপ্রিয় তারকা টম হিডেলস্টোন। দুজনের জুটিও বেশ মানিয়েছে বলেই মনে করছেন সমর্থকরা।  ‘দ্য থর’ ও ‘দ্য অ্যাভেঞ্জার’ সিরিজের চলচ্চিত্রে লোকি চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি তিনি সংগীতশিল্পী টেইলর সুইফটের সঙ্গে সম্পর্ক নিয়ে শিরোনাম হয়েছেন।

গেম অব থ্রোনস-এর রেকর্ড

এমি অ্যাওয়ার্ডসে নতুন রেকর্ড গড়লো টিভি ধারাবাহিক ‘গেম অফ থ্রোনস’। এবারের এমি অ্যাওয়ার্ডের ১২টি ক্যাটাগরিতে পুরস্কার জিতে নেয় এইচবিও এর এই সিরিজটি। মনোনয়ন পায় মোট ২৩টি ক্যাটাগরিতে। এছাড়া ‘দ্য পিপল ভি.ও.জে সিম্পসন : আমেরিকান ক্রাইম স্টোরি’ পেয়েছিল ২২ টি মনোনয়ন। এর মধ্যে জিতেছে ৯টি। সেরা কমেডি সিরিজের পুরস্কার জিতে নেয় ‘ভিপ’। মিসরীয়-মার্কিন অভিনেতা রামি মালেক ‘মি. রোবট’-এ কম্পিউটার হ্যাকার চরিত্রে অভিনয় করে প্রথমবারের মতো পেয়েছেন এই পুরস্কার। ‘অরফ্যান ব্ল্যাক’-এ একাধিক ক্লোনড ব্যক্তির চরিত্রে অভিনয় করে পুরস্কার জিতে নেন কানাডিয়ান অভিনেত্রী তাতিয়ানা মাসলানি। 

সূত্র: জি-নিউজ।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!