X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

নিশো যখন প্রতিবন্ধী শিল্পী

বিনোদন রিপোর্ট
২২ সেপ্টেম্বর ২০১৬, ০০:০২আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৬, ০০:০২

‘আর্টিস্ট মজনু খাঁ’ নাটকের দৃশ্য অভিনেতা নিশোকে ইতোমধ্যেই ব্যতিক্রমী বিভিন্ন চরিত্রে দেখা গেছে। আর এতে প্রশংসাও পেয়েছেন এ তারকা। এবারও তিনি আসছেন ভিন্ন চরিত্রে।

তাকে দেখা যাবে মজনু নামের দরিদ্র একজন শারীরিক প্রতিবন্ধী মানুষ হিসেবে। যিনি কিনা পথে-ঘাটে কিংবা বাড়িতে বাচ্চাদের জন্মদিনের অনুষ্ঠানে কৌতুক অভিনয় করে জীবিকা নির্বাহ করেন।
সাত বছরের ছেলে রাতুল তার একমাত্র সাথী। বেশিরভাগ দিনই কাটে অনাহারে। কিন্তু তাই বলে বাবা-ছেলের মুখের হাসি কখনও মলিন হয় না। মজনুরও ইচ্ছা করে ছেলেটাকে একদিন ভালো খাবার খাওয়াতে, দামী পোশাক কিনে দিতে। কিন্তু সেই সাধ্য তার কখনওই হয় না। ছেলেটারও ইচ্ছে, বড়লোকের ছেলেদের মতো তারও জন্মদিন হবে আর সেই জন্মদিনে তার বাবা তাকে খেলা দেখিয়ে হাসাবে। এরইমধ্যে মজনুর একমাত্র বুকের ধন রাতুলের লিভার সিরোসিস ধরা পড়ে। প্রায় ৪০ লাখ টাকা লাগবে চিকিৎসার জন্য। কী করবে এখন মজনু?

টেলিফিল্মটির নাম ‘আর্টিস্ট মজনু খাঁ’। আসাদুজ্জামান সোহাগের রচনায় এটি পরিচালনা করেছেন মেহেদি হাসান জনি। অভিনয় করেছেন আফরান নিশো, শার্লিনসহ অনেকে। বৃহস্পতিবার (আজ) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা