X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

আবারও বাংলাদেশের ছবিতে সুনিধি

বিনোদন রিপোর্ট
২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৫:৫৩আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৫৭

মুম্বাই স্টুডিওতে ইফতেখার চৌধুরী, সুনিধি ও আহম্মেদ হুমায়ূন। সুনিধি চৌহান। অসংখ্য হিট গান আর চোখ ধাঁধানো স্টেজ পারফর্মেন্স দিয়ে বলিউড সংগীতের উল্লেখযোগ্য নামে পরিণত করেছেন নিজেকে। তাই বাংলাদেশের ছবির জন্য তাকে দিয়ে গান গাওয়ানোর বিষয়টিও বেশ ঈর্ষণীয় কাজ।

এর আগে সুনিধি বাংলাদেশের ছবিতে একবারই গেয়েছেন। বিরতি নিয়ে আবারও গাইলেন ঢাকাই ছবির তরুণ সংগীত পরিচালক আহম্মেদ হুমায়ূনের সুরে পরিচালক ইফতেখার চৌধুরীর ‘বিজলী’র জন্য।

‘শিলা কি জাওয়ানি’খ্যাত এই পপ তারকা গেল ১৪ সেপ্টেম্বর মুম্বাইয়ের ওয়াও অ্যান্ড ফ্লুট আর স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন। গানটির শিরোনাম ‘মন বাসা খালি ছিল’। এটি লিখেছেন মুম্বাইকেন্দ্রিক গীতিকার রবি বাসনেত।
ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘বিজলী’ ছবির জন্য এই গানটি তৈরি হয়েছে। চিত্রনায়িকা ববি প্রযোজিত ও অভিনীত ‘বিজলী’ ছবির এই গানটির শুটিং হবে আগামী মাসের প্রথম সপ্তাহে ইউরোপের আইসল্যান্ডে।
এদিকে সংগীত পরিচালক আহম্মেদ হুমায়ূন বলেন, ‘‘এটা এখনও স্বপ্নের মতোই লাগছে। সব সংগীত পরিচালকই চান, এমন একজন শিল্পীর জন্য গান করার। আমি সেই স্বপ্ন বাস্তবায়ন করতে পেরেছি। এর জন্য কৃতজ্ঞতা জানাই ‘বিজলী’ ছবির পরিচালক ইফতেখার ভাইকে। আশা করছি গানটি শুনলে সবাই আমাকে নতুন করে জানবেন। সবচেয়ে বড় বিষয়, গানটি রেকর্ডিং শেষে সুনিধি আমাকে যেমন প্রশংসা করলেন, সত্যি আমার জীবনের বড় পাওয়া।’’

প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালে সুনিধি গেয়েছেন আরফিন রুমির সুরে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ ছবির জন্য।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া