X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

আলম খান প্রসঙ্গে পুত্র আরমানের কড়া বার্তা

বিনোদন রিপোর্ট
২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৪:০৫আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৫:৪৩

আলম খান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বরেণ্য সুরকার সুরকার ও সংগীত পরিচালক আলম খান। শ্বাসকষ্ট সমস্যার কারণে হাসপাতালে যেতে হয়েছে বলে জানিয়েছেন তার ছেলে সংগীত পরিচালক আরমান খান। রবিবার সকালে তাকে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে তার অবস্থা বেশ খারাপ ও অর্থনৈতিক সহায়তা দরকার- এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় বিষয়টি নিয়ে কথা বলেছেন আরমান খান।
তার বক্তব্য, আলম খানের অবস্থা সংকটাপন্ন নয়। এমনকি চিকিৎসার বিষয়টি তার পরিবারই দেখভাল করছে।
আরমান ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি স্পষ্ট করেছেন। তিনি সেখানে বলেন, ‘বাবা হাসপাতালে ভর্তি হয়েছেন শুধু শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে। যা সুচিকিৎসার মাধ্যমে দ্রুত কাটিয়ে ওঠা সম্ভব। আর এর ব্যবস্থা আমরা ইতোমধ্যেই নিয়েছি।’
অর্থনৈতিক সহযোগিতা ও বাবার মেধাসত্বের বিষয়ে বলেন, ‘‘হ্যাঁ, এটা অবশ্যই সত্য যে, প্রত্যেক সংগীত পরিচালকের অধিকার আছে, তার মেধাস্বত্বের বিষয়ে কথা বলার। এটা কোনওভাবেই চিকিৎসার অর্থের জন্য নয়। অনেকে ‘দুঃস্থ শিল্পী’ শব্দবন্ধ ব্যবহার করেছেন। যা দুঃখজনক। আমরা (পরিবারের সদস্যরা) তার পাশে আছি। প্রয়োজনে বিশ্বের সবচেয়ে ভালো হাসপাতালে আমার বাবার চিকিৎসার ব্যবস্থা করব। বাবার জন্য এখন প্রয়োজন দোয়ার। আপনার সবাই তা করবে বলে আশা রাখি। আর ‘সাহায্যের জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ’-এর কথা প্রসঙ্গে বলতে চাই, সরকারের সঙ্গে কথা বলতে হলে আমি একাই সে যোগাযোগ করতে সক্ষম (যদি প্রয়োজন পড়ে)।’’

বর্ষীয়ান সংগীত পরিচালক আলম খান তিন শ’র বেশি চলচ্চিত্রে সংগীত পরিচালনা করেছেন। গানের মাধ্যমে তিনি সমৃদ্ধ করেছেন বাংলা চলচ্চিত্র। আলম খানের জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে ‘ওরে নীল দরিয়া’, আজকে না হয় ভালোবাসো আর কোনদিন নয় ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘ তুমি আজ কথা দিয়েছো’, ‘হায় রে মানুষ রঙিন ফানুস’, ‘কী যাদু করিলা’, ‘আজ রাত সারারাত জেগে থাকবো’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘তুমি যেখানে আমি সেখানে’, ‘বুকে আছে মন’, ‘আমি একদিন তোমায় না দেখিলে’, ‘মন্দ হোক ভালো হোক বাবা আমার বাবা’, ‘কোথায় স্বর্গ আর কোথায় নরক’ প্রভৃতি।

/এম/

সম্পর্কিত
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
ঢাকার গীতিকবিতায় ফের বলিউডের অন্বেষা
ঢাকার গীতিকবিতায় ফের বলিউডের অন্বেষা
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)