X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

চ্যানেল আই: আঠারোয় জয়ধ্বনি

বিনোদন রিপোর্ট
৩০ সেপ্টেম্বর ২০১৬, ০০:০১আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৬, ০২:৪৫

বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে চ্যানেল আইয়ের দুই কর্তা। সফল পথচলার ১৭ বছর পেরিয়ে ১ অক্টোবর ১৮ বছরে পদার্পণ করছে চ্যানেল আই। এ উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকার তেজগাঁওস্থ চ্যানেল আই প্রাঙ্গণে বিশিষ্টজনদের উপস্থিতিতে অনুষ্ঠানমালার উদ্বোধন করা হবে। এর আগে আজ ৩০ সেপ্টেম্বর দিবাগত রাত ১২টা ১ মিনিটে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে শুরু হয়েছে জন্মদিনের আনুষ্ঠানিকতা। এতে অংশ নিবেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজসহ পরিচালনা পর্ষদবৃন্দ।
এবারের উৎসবের স্লোগান ‘আঠারোয় জয়ধ্বনি’।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) চ্যানেল আই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব জানানো হয়। সংবাদ সম্মেলনে ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, ‘পৃথিবীর ছয়টি মহাদেশের বাংলা ভাষাভাষী মানুষজন যুক্ত হয়েছেন চ্যানেল আইয়ের লালসবুজ রঙে। যুক্ত হয়েছেন হৃদয়ে বাংলাদেশ চেতনায়।’
১ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দিনব্যাপী চ্যানেল আই চেতনা চত্বর থেকে সরাসরি সম্প্রচার করা হবে উৎসব উদযাপনের নানা আয়োজন নিয়ে অনুষ্ঠান ‘১৮ বছরে চ্যানেল আই আঠারোয় জয়ধ্বনি’। প্রযোজনায় আমীরুল ইসলাম ও শহিদুল আলম সাচ্চু।
বিশেষ নাটক ‘বাক্স’তে হিমি ও অন্তু করিম। রাত ৭টা ৫০ মিনিটে থাকছে হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নাটক ‘বাক্স’। অভিনয়ে অন্তু করিম, হিমি, ঝুনা চৌধুরী, মনিরা মিঠু, মিন্টু সরদার, ডাঃ আজাদ, সাইফুল ইসলাম বুলবুল, স্বপন, মান্নান ভূঁইয়া প্রমুখ। পরিচালনায় মোহাম্মদ ইব্রাহিম।
চ্যানেল আইয়ের আঠারো বছরে পদার্পণ উপলক্ষে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
বাংলা ট্রিবিউন পরিবারের পক্ষ থেকে চ্যানেল আই-এর প্রতি অনেক শুভেচ্ছা।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া