X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

‘ভোগ’ প্রচ্ছদে পিয়া এবং প্রতিক্রিয়া

বিনোদন রিপোর্ট
০৭ অক্টোবর ২০১৬, ১৩:২৮আপডেট : ০৭ অক্টোবর ২০১৬, ১৬:৩৮

জান্নাতুল ফেরদৌস পিয়া। ছবি: সাজ্জাদ। বিশ্বখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে দেখা মিলেছে বাংলাদেশের মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়াকে। শুক্রবার সকালে বিষয়টি পিয়া নিজেই জানান দেন ফেসবুকে।
ম্যাগাজিনটির মুম্বাই সংস্করণের অক্টোবর ২০১৬ সংখ্যার প্রচ্ছদে তিনিসহ বিশ্বের আরও পাঁজ জন সেরা মডেলের ছবি স্থান পেয়েছে।
‘সেলিব্রেটিং বিউটি ইন ডাইভারসিটি’ শিরোনামে ম্যাগাজিনটির নবম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে এই সংখ্যাটি প্রকাশ পায় আজই।
পিয়া বাংলা ট্রিবিউনকে জানান, গত জুলাইয়ে মুম্বাইয়ে ম্যাগাজিনটির ফটোশুটে অংশ নেন তিনি। এবারের আয়োজনের দায়িত্বে ছিলেন ভোগের ফ্যাশন এডিটর এনাইটা এ্যাদাজানিয়া। ক্যামেরায় ভারতের শিখা আর হেয়ার স্টাইলে ছিলেন প্যারিসের প্রখ্যাত ফ্যাশন আইকন সাইরিলে।
পিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ভোগ-এর প্রচ্ছদের জন্য বিশ্বের সব মডেলই অপেক্ষায় থাকেন। আমিও তার ব্যতিক্রম নই। আজ সকালে যখন প্রচ্ছদের খবরটি পেলাম এবং চোখে দেখলাম- তখন আনন্দে চোখে পানি চলে এসেছে।’
সম্প্রতি দেশের অন্যতম ম্যাগাজিন আইচ টুডে’র প্রচ্ছদেও দেখা মিলেছে পিয়ার একক উপস্থিতি।
‘ভোগ’ প্রচ্ছদে পিয়া (ডানে)। নিজের বর্তমান প্রসঙ্গে পিয়া বলেন, ‘আমি সব সময় বড় স্বপ্ন দেখি। তাই ২০০৬ সাল থেকেই অনেক লম্বা পথ পাড়ি দিতে হচ্ছে। এরমধ্যে ছোট ছোট অনেক সাফল্য পেয়েছি। এতেই আমি খুশি। এটা ঠিক মাঝে মাঝে মনে হয় আমি যদি নিউইয়র্ক কিংবা প্যারিসে থাকতাম, তো আরও দ্রুত এবং বড় কিছু করতে পারতাম। বাট তাতে করে পড়াশুনাটা শেষ করা হতো না। ব্যারিস্টার হওয়ার স্বপ্ন দেখতে পারতাম না। সব মিলিয়ে আমি আমাকে নিয়ে ভালো আছি। এভাবেই এগুতে চাই।’
এদিকে আজ শুক্রবার (৭ অক্টোবর) দুপুর নাগাদ ‘ভোগ’ এর খবর দিতে দিতেই ঢাকা বিমানবন্দরের একটি উড়ো জাহাজে চেপে বসলেন আন্তর্জাতিক মডেল পিয়া। জানালেন, কোরিয়ায় একটি অনুষ্ঠানের রেড কার্পেটে পা রাখতেই তার এই ভ্রমণ। কোরিয়ান ট্যুরিজম বোর্ড ও মডেল অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে সেখানে অংশ নিতে যাচ্ছেন তিনি। বিশ্বের ২৫টি দেশের ২৫ জন খ্যাতনামা মডেল ৯ অক্টোবর সেই রেড কার্পেটে হাঁটবেন, যেখানে বাংলাদেশের নেতৃত্ব দেবেন পিয়া।
উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়েছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের চেম্বারে ইন্টার্নি করছেন পিয়া।
এদিকে রেদওয়ান রনির 'চোরাবালি' দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু মডেল পিয়ার। অল্প সময়ের সে উপস্থিতিতে ভালোই প্রশংসা পেয়েছিলেন। এরপর ‌'গ্যাংস্টার' ছবিতে অভিনয় করেন মূল চরিত্রে। মাঝে বিরতি। আজ (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ ও ভারতে মুক্তি পেয়েছে পিয়া অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কি বুঝিনি'।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!