X
শুক্রবার, ১০ মে ২০২৪
২৭ বৈশাখ ১৪৩১

যুগপূর্তিতে ‘স্টার সিনেপ্লেক্স’

বিনোদন ডেস্ক
০৮ অক্টোবর ২০১৬, ০০:০৭আপডেট : ০৮ অক্টোবর ২০১৬, ০০:০৭

যুগপূর্তিতে ‘স্টার সিনেপ্লেক্স’। পথচলার এক যুগ পূর্ণ করলো ‘স্টার সিনেপ্লেক্স’। জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে যুগপূর্তি উদ্‌যাপন করবে দেশের প্রথম এই মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহ।

আজ, ৮ অক্টোবর সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সের নিজস্ব অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য এ আয়োজনে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা। নাটক, চলচ্চিত্র, সংগীতসহ বিভিন্ন অঙ্গনের তারকারা এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। অনুষ্ঠানে একটি মোবাইল অ্যাপ উদ্বোধন করা হবে, যেটির মাধ্যমে স্টার সিনেপ্লেক্সের শো টাইম, টিকিট বুকিংসহ প্রয়োজনীয় অনেক তথ্য ও সহযোগিতা পাওয়া যাবে।
উল্লেখ্য, দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের এই দিনে (৮ অক্টোবর) রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করে প্রেক্ষাগৃহটি।
হলিউডের নতুন ছবিগুলো যখন মুক্তির পর বিভিন্ন দেশে পুরনো হয়ে যেত তখন বাংলাদেশের দর্শকরা দেখার সুযোগ পেত। স্টার সিনেপ্লেক্স দর্শকদের সেই আক্ষেপের অবসান ঘটিয়েছে। এখন আন্তর্জাতিক মুক্তির দিনেই তারা দর্শকদের দেখার সুযোগ করে দিয়েছে হলিউডের সাড়া জাগানো সব ছবি।
কোনও কোনও ছবি যুক্তরাষ্ট্রের আগেই বাংলাদেশে মুক্তি দিয়েছে তারা। হলিউডের ছবির পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে। যার ফলে ক্রমান্বয়ে সিনেমাপ্রেমীদের প্রিয় নাম হয়ে উঠছে ‘স্টার সিনেপ্লেক্স’।
বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে। সম্প্রতি কক্সবাজারের হোটেল সায়মন-এ একটি হল চালু হয়েছে। আগামীতে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আরো কিছু হল চালু করার পরিকল্পনা রয়েছে কর্তৃপক্ষের।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
ছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’
এ সপ্তাহের ছবিছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’
প্রথম দিন: বৃষ্টিস্নাত সন্ধ্যায় রবির গান আর দুই কিংবদন্তিকে স্মরণ
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবপ্রথম দিন: বৃষ্টিস্নাত সন্ধ্যায় রবির গান আর দুই কিংবদন্তিকে স্মরণ
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’