X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

সাইমনের নতুন নায়িকা তনুশা

বিনোদন রিপোর্ট
০৯ অক্টোবর ২০১৬, ১৪:৫৬আপডেট : ০৯ অক্টোবর ২০১৬, ১৫:০৩

সাইমন-তনুশা। ক’দিন আগেই সাইমন জানিয়েছিলেন তিনি নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। সেখানে তার বিপরীতে অভিষেক হবে এক নবাগতার। তখন প্রশ্ন ছিল- কে এই নতুন মুখ? উত্তরে নিরুত্তর থেকে মুচকি হেসেছেন সাইমন।

অবশেষে সাইমনের নতুন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্লানেট মাল্টিমিডিয়া থেকে জানানো হলো সেই নায়িকার নাম। তিনি র‌্যাম্প মডেল তনুশা এনা।
তনুশা বললেন, তিনি শান্ত মারিয়াম ইউনিভার্সিটিতে ইংরেজিতে অনার্স করছেন। ছোটবেলা থেকেই ইচ্ছে ছিলো শোবিজে কাজ করার। এরমধ্যে কাজ করেছেন ছোট পর্দায় কিছু নাটকেও। তবে তনুশার বিশেষ পরিচিতি আছে র‌্যাম্প মডেল হিসেবে।
এদিকে তনুশার বিপরীতে কাজ করা প্রসঙ্গে সাইমন বলেন, ‘এটা ইতিবাচক একটি ব্যাপার যে শিক্ষিত মেয়েরা চলচ্চিত্রের প্রতি আগ্রহী হচ্ছেন। তারা অভিনয়কে ভালোবেসে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠা পেতে চাইছেন। তনুশাও তেমনি একজন। তার সঙ্গে জুটি হয়ে নতুন কিছু দর্শকদের উপহার দিতে পারবো বলে প্রত্যাশা করছি।’
এদিকে মুভি প্লানেট সূত্রে জানা গেছে, সাইমন-তনুশার ছবিটির নাম ঠিক করা হয়েছে ‘শিরোনামে তুমি’। ছবিটির চিত্রনাট্য লিখেছেন মুজতবা সউদ। শিগগিরই ছবিটির পরিচালকের নাম ঘোষণা করা হবে। আর ছবিটিতে সাইমনের বিপরীতে তনুশার পাশাপাশি জনপ্রিয় অভিনেত্রী কেয়াকেও দেখা যাবে।
ছবিটির গল্প সম্পর্কে মুভি প্লানেট মাল্টিমিডিয়ার কর্ণধার ফরমান আলী বলেন, ‘এটি সম্পূর্ণই মৌলিক গল্পের একটি ছবি হবে। টক-ঝালি মিষ্টি প্রেম আর চরিত্রের নান্দনিকতা মুগ্ধ করবে দর্শকদের।’
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী