X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সৈনিকদের প্রতি সংহতি, গাইলেন না অমিতাভ (ভিডিও)

বাংলা ট্রিবিউন ডেস্ক
১১ অক্টোবর ২০১৬, ১৮:১০আপডেট : ১১ অক্টোবর ২০১৬, ২০:৫৫

অমিতাভ বচ্চন। কাশ্মিরের উড়িতে জঙ্গি হামলায় ১৮ সেনা নিহত হওয়ার প্রতিক্রিয়ায় জন্মদিনের অনুষ্ঠানে গান গাওয়া বন্ধ রাখলেন অমিতাভ। নিহত সৈনিকদের প্রতি সংহতি জানাতে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করা না-করার ব্যাপারে কোনও প্রতিক্রিয়া জানাননি বলিউডের এই শাহেনশাহ।

বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, অমিতাভের ৭৪তম জন্মদিনের (১১ অক্টোবর) এক অনুষ্ঠানে একজন সাংসদ তাকে গান গাওয়ার অনুরোধ জানান। সে সময় তিনি বলেন, ‘এখন এসব করার সময় নয়। গোটা জাতি ক্ষুব্ধ। সীমান্তে অনেক জওয়ান শহীদ হয়েছেন। আমরা যাতে নিরাপদ থাকি, তার জন্য প্রাণ দিয়েছেন তারা। এই সময়টা তাদের প্রতি ও সেনাবাহিনীর প্রতি সংহতি দেখানোর।'
সে সময় উরি হামলায় নিহত জওয়ানদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।
এদিকে একই অনুষ্ঠানে ভারত-পাকিস্তান উত্তেজনার এই পর্যায়ে পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করা না করার প্রসঙ্গে কিছু বলতে চাননি অমিতাভ।  তবে  সাংবাদিকদের কাছে দেশ নিয়ে নিজের উদ্বেগের কথা জানিয়েছেন তিনি। বলেছেন, দেশবাসীর উচিত এখন সংহতি বজায় রাখা। দেশের জন্য সীমান্তে যারা প্রাণ দিয়েছেন তাদের জন্য একসঙ্গে প্রার্থনা করা।

এখানে এনিডিটিভি’র সৌজন্যে অমিতাভের বক্তব্য-

জীবনভর কাজ করেছেন বলিউডের শাহেনশাহখ্যাত এই অভিনেতা। মানুষকে দিয়েছেন অপার আনন্দ। নিজেও প্রচুর ভালোবাসা পেয়েছেন মানুষের, আজও পাচ্ছেন। তাই জীবনের শেষ দিন পর্যন্ত কাজই করে যেতে চান বলিউডের সত্তরোর্ধ্ব এই 'অ্যাংরি ইয়াং ম্যান'। চান আরও চ্যালেঞ্জিং এক জীবন।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি
/বিএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!