X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

‘বিগ বস’-এ ডিজেলকে চাইছেন দীপিকা!

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৪ অক্টোবর ২০১৬, ১৬:৪৫আপডেট : ১৪ অক্টোবর ২০১৬, ১৯:৪৯

দীপিকা-ডিজেল। ভারতের জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘বিগ বস- টেন’-এ উপস্থাপক সালমান খানের সঙ্গে থাকবেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবে দীপিকা জানিয়েছেন, তার অভিনীত হলিউডের ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ’-এর সহ অভিনেতা ভিন ডিজেলকে নিয়ে সেখানে অংশ নিতে চান তিনি।

ফেসবুকে একটি ভিডিও পোস্টের মাধ্যমে দীপিকা জানিয়েছেন ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ’-এ অভিনয়ের সব অভিজ্ঞতা জানাতে চান। সঙ্গে ছবিটির সব কর্মীরা থাকবেন। তিনি বলেন, ‘আমি মনে করি ট্রিপল এক্স –এর সব কর্মীরা বিগ বস হাউজে থাকলে আমার ভালো লাগবে। টরোন্টোতে আমরা চার মাস বেশ ভালো সময় কাটিয়েছি। অনেক মজা করেছি। বিগ বস হাউজে আমরা একত্রিত হলে আবারও তেমন অভিজ্ঞতা হবে।

এই রিয়েলিটি শো’টি আন্তর্জাতিক সিরিজ ‘সেলিব্রেটি বিগ ব্রাদার’ এর ভারতীয় সংস্করণ। এতে জনপ্রিয় তারকাদের একটি ঘরে তিন মাস ক্যামেরা নজরদারিতে রাখা হয়। ঘরটিতে কোনও বিলাসবহুল সামগ্রী থাকে না। এবারের বিগ বসে মূল বিষয় সাধারণ মানুষ।

যেখানে পিকু তারকা দীপিকা প্রতিযোগীদের জন্য পরামর্শ দেবেন।
ভিডিওতে দীপিকা আরও বলেন, আমি যেসব ছবিতে অভিনয় করেছি বিশেষ করে ট্রিপল এক্স-এ কাজ করার পর আমি যা শিখেছি, মুহূর্তগুলো উপভোগ করতে হবে। বিগ বসের ধারণা দেখে আমার মনে হয়েছে, কিছু সময় এখানে খুব কঠিন পরিস্থিত থাকবে। কিন্তু আমি মনে করি, লক্ষ্যে অটল থাকাটা গুরুত্বপূর্ণ। সবচেয়ে গুরুত্বপূর্ণ বন্ধু বানানো এবং তাদের সঙ্গে অভিজ্ঞতা উপভোগ করা।

এবারই প্রথম বারেরমতো তারকাদের সঙ্গে সাধারণ মানুষ বিগ বস প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। কয়েক মাসের অডিশন ও যাচাইয়ের পর ১৩ জনকে নির্বাচন করা হয়েছে। এদের মধ্যে আটজন বিগ বসের ঘরে থাকতে পারবেন। তবে এখনও আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!