X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ফিরেছেন শ্রাবণ্য সঙ্গে আজাদ

বিনোদন রিপোর্ট
১৮ অক্টোবর ২০১৬, ১৭:১৪আপডেট : ১৮ অক্টোবর ২০১৬, ১৮:২৯

শুটিংয়ে শ্রাবণ্য ও আজাদ। তৌহিদা শ্রাবণ্য। টিভি পর্দার প্রিয় মুখ। মূলত ক্রিকেট কেন্দ্রিক উপস্থাপক হলেও নাটক-বিজ্ঞাপনেও রয়েছে তার ঝলমলে চলন। অথচ দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওর এই জামানায় বেমালুম অনুপস্থিত তিনি!
এমন কথার বিপরীতে শ্রাবণ্যর ঝটপট জবাব, ‘দুই-আড়াই বছর আগে বাপ্পা দা’র একটি গানের মডেল হয়েছি কিন্তু। ফলে অনুপস্থিত বলা যাবে না। হ্যাঁ, এটা ঠিক এখন মিউজিক ভিডিও যেভাবে নির্মিত হচ্ছে এবং সেটির ক্যামপেইন ও ফিডব্যাক আসছে, তখন তেমনটা ছিলো না।’
লম্বা বিরতির পর শ্রাবণ্য আবারও মিউজিক ভিডিওর মডেল হয়েছেন, তবে চলমান ফিডব্যাকের আশায় নয়। জানালেন, গানটি পছন্দ হয়েছে এবং এর সঙ্গে জড়িত দু’জন মানুষ তার বেশ পছন্দের। একজন কুমার বিশ্বজিৎ অন্যজন জয় শাহরিয়ার। সে কারণেই কাজটি করা।
‘তুমিহীনা’ শিরোনামের গানটির সুর-সংগীতায়োজন করেছেন  জয় শাহরিয়ার এবং কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিত। অ্যাডবক্সের প্রযোজনায় এই ভিডিওতে শ্রাবণ্যর বিপরীতে আছেন ‘তুই আমার মন ভালোরে’খ্যাত মডেল আজাদ।
আজব কারখানার ব্যানারে সম্প্রতি বর্ণ চক্রবর্তীর নির্দেশনায় গাজীপুরের জিন্দা পার্কে ভিডিওটির চিত্রায়ন হয়। শিগগিরই এটি প্রকাশ পাচ্ছে গানবক্স মিউজিক অ্যাপ ও তাদের ইউটিউব চ্যানেলে।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা