X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ট্রাম্পের প্রচারণায় শহিদ-মালাইকা!

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৯ অক্টোবর ২০১৬, ১২:৫৮আপডেট : ১৯ অক্টোবর ২০১৬, ১৩:০৬

শহিদ ও মালাইকা। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্প সম্প্রতি নিউ জার্সির একটি হিন্দু অধ্যুষিত এলাকায় এক দাতব্য অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন, চেয়েছেন হিন্দুদের সমর্থনও। সেখানে ট্রাম্পই ছিলেন প্রধান অতিথি। তবে ওই অনুষ্ঠানের পোস্টারে দেখা যায় শহিদ কাপুর, মালাইকা আরোরা, প্রভু দেবাসহ কয়েকজন বলিউড সেলিব্রিটির ছবি। যারা অনুষ্ঠানে পারফর্মও করেন।

‘হিউম্যানিটি ইউনাইটেড অ্যাগেইনস্ট টেরর’ শীর্ষক ওই অনুষ্ঠানটি পিএনসি আর্ট সেন্টারে অনুষ্ঠিত হয় গত ২৪ সেপ্টেম্বর। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচনি প্রচারণাও চালিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি কয়েক হাজার হিন্দু ধর্মাবলম্বীর কাছে আহ্বান জানান, তারা যেন তাকে সমর্থন দেন।

ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু ধর্মের আধ্যাত্মিক গুরু শ্রী শ্রী রবি শঙ্কর, যিনি ‘আর্ট অব লিভিং’ নামক একটি দাতব্য প্রতিষ্ঠান পরিচালনা করেন।

অনুষ্ঠানটির পোস্টারে যে বলিউড সেলিব্রিটিদের ছবি দেখা যায়, তার মধ্যে শহিদ কাপুর ছাড়া বাকিরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন এবং পারফর্মও করেছেন। এর মধ্যে রয়েছেন বিশিষ্ট কোরিওগ্রাফার ও পরিচালক প্রভু দেবা, অভিনেত্রী আমিশা প্যাটেল, মালাইকা অরোরা খান প্রমুখ।

তবে পোস্টারে ছবি থাকলেও অনুষ্ঠানে দেখা যায়নি শহিদ কাপুরকে। তার ছবি ওই অনুষ্ঠানের পোস্টারে দেওয়াটা দর্শক টানার জন্য করা হয়েছে, নাকি আসলেই তার সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা ছিল, বিষয়টি নিশ্চিত করা যায়নি। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া, জি নিউজ।

/এসএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা