behind the news
Vision  ad on bangla Tribune

এবার ইরফানের ছবি স্থগিত

বাংলা ট্রিবিউন ডেস্ক০০:০০, অক্টোবর ২০, ২০১৬

সাবা কামার ও ইরফান খানভারত-পাকিস্তান চলমান উত্তেজনাকে কেন্দ্র বলিউডে পাকিস্তানি শিল্পী নিষিদ্ধ করার ধারাবাহিকতায় এবার স্থগিত হলো ‘হিন্দি মিডিয়াম’ ছবির কাজ।
ছবিটির একটি মূল চরিত্রে পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারের অভিনয় করার কথা। আর সেকারণে ছবিটি নিয়ে অনিশ্চয়তার মুখে এর কাজ স্থগিত ঘোষণা করা হলো।  
উল্লেখ্য, সম্প্রতি ভারত-পাকিস্তানের রাজনৈতিক উত্তেজনার রেশ দুই দেশের বিনোদন জগতেও পড়েছে। এরই অংশ হিসেবে ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করার দাবি ওঠে। পরে ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রডিউসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভারতীয় ছবিতে পাকিস্তানি অভিনেতাদের নিষিদ্ধ করা হয়। সর্বশেষ শুক্রবার (১৪ অক্টোবর) পাকিস্তানি শিল্পীর অভিনয়কৃত যেকোনও চলচ্চিত্র প্রদর্শন না করার ঘোষণা দেয় ভারতীয় চলচ্চিত্র মালিক সমিতি (সিনেমা ওনার্স অ্যাসোসিয়েশন)। এমন প্রেক্ষাপটে, পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারের অভিনয় করার কথা থাকায় ‘হিন্দি মিডিয়াম’ ছবির কাজ স্থগিত করা হয়। 

‘পেয়্যার কি সাইড ইফেক্টস’-এর পরিচালক সাকেত চৌধুরীর পরিচালনায় ‘হিন্দি মিডিয়াম’ ছবিটি নির্মিত হওয়ার কথা ছিল। ‘ইনফারনো’ ছবির মুক্তির পর ‘হিন্দি মিডিয়াম’ ছবিটিতে অভিনয়ের জন্য বেশ প্রস্তুতি নিচ্ছিলেন ভারতীয় অভিনেতা ইরফান খানও। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউডবাজার.কম-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ইনফারনো ছবির প্রচারণা ও মুক্তির পর আমি এমন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছিলাম যেটিতে আমার সহশিল্পী একজন পাকিস্তানি হওয়ায় এর কাজ স্থগিত করা হয়েছে।’

সূত্র: জি-নিউজ

/এফইউ/এম/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ