X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ঢাকায় টম ক্রুজের নতুন ছবি

বিনোদন রিপোর্ট
২০ অক্টোবর ২০১৬, ১৭:৩৩আপডেট : ২০ অক্টোবর ২০১৬, ১৭:৪৯

টম
‘মিশন ইম্পসিবল: রোগ নেশন’-এর পর নতুন ছবি নিয়ে আবারও দর্শকদের সামনে আসছেন হলিউড তারকা টম ক্রুজ। এবারের ছবির নাম ‘জ্যাক রিচার: নেভার গো ব্যাক’।
২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘জ্যাক রিচার’ ছবির সিক্যুয়েল এটি। লি চাইল্ডের ‘নেভার গো ব্যাক’ উপন্যাস অবলম্বনে ছবিটি পরিচালনা করেছেন এডওয়ার্ড জুইক।
আগের ছবির মতো এটিতেও প্রধান চরিত্রে অভিনয় করেছেন টম ক্রুজ। ২১ অক্টোবর যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ছবিটি। একই দিনে বাংলাদেশেও ছবিটি মুক্তি পাবে। ছবিটি আসছে রাজধানীর স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে।

অ্যাকশন থ্রিলারভিত্তিক এ ছবির গল্প আবর্তিত হয়েছে মার্কিন সৈন্যদের মৃত্যুর পেছনে একটি সরকারি ষড়যন্ত্রকে ঘিরে। বিশ্বাসঘাতকতার অভিযোগে আটক সেনাবাহিনীর মেজর সুসান টারনারের ঘটনা তদন্তে নামেন জ্যাক রিচার। অভিযান চালান নিজের পুরনো ইউনিটকে নির্দোষ প্রমাণের। ষড়যন্ত্রের জাল ভেদ করে প্রকৃত সত্য উদঘাটনে মরিয়া হয়ে ওঠেন। আগের ছবিতে দেখা যায়, সাবেক মিলিটারি পুলিশ ক্রপস অফিসার রিচার গোলাগুলির খবর পেয়ে পিটসবার্গে চলে আসেন।
সেখানে এমারসন ও এলেক্স রিচারকে তথ্যসূত্র দেখাতে অনিচ্ছা প্রকাশ করে কিন্তু জেমসকে দেখতে দেয়, যিনি তখন কোমায় আছেন। জেমসের আইনজীবী জেলা অ্যাটর্নির মেয়ে হেলেন রুডিনের সাথে দেখা হয় রিচারের। হেলেন রিচারকে প্রস্তাব দেয়, যদি সে তাকে তদন্তে সাহায্য করে তবে তাকে তথসূত্র দেখানো হবে।
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন, মিশা-ডিপজলে কুপোকাত কলি-নিপুণ
শিল্পী সমিতির নির্বাচন, মিশা-ডিপজলে কুপোকাত কলি-নিপুণ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!