X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

সিডনির প্রেক্ষাগৃহে শাকিব-শ্রাবন্তী

বিনোদন রিপোর্ট
২১ অক্টোবর ২০১৬, ১৫:৪৫আপডেট : ২২ অক্টোবর ২০১৬, ১৪:০০

শাকিব-শ্রাবন্তী। ছবি: সাজ্জাদ হোসেন। শাকিব খান-শ্রাবন্তী জুটির ‘শিকারি’ ছবিটি গত রোজার ঈদে বাংলাদেশে ও ১২ আগস্ট ভারতে মুক্তি পায়। ভারতে না হলেও বাংলাদেশে বেশ সফলতা পায় ছবিটি। বিশেষ করে এই ছবিটি দিয়ে শাকিব খানের নতুন যাত্রা হলো বলেই মনে করছেন সমালোচকরা।

নতুন খবর হলো, আসছে ৩০ অক্টোবর অস্ট্রেলিয়ার সিডনিতে মুক্তি পাচ্ছে ছবিটি। খবরটি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি জানান, জাজের ছবির প্রচার-প্রচারণা ও দেশের বাইরে মুক্তির বিষয়ে আন্তর্জাতিক মার্কেটিং নামে আমাদের একটি বিভাগ রয়েছে। তারা আমাকে জানিয়েছে, এবার ছবিটি অস্ট্রেলিয়ার দর্শকরা সেখানকার একটি প্রেক্ষাগৃহে দেখতে পারবেন। সিডনি শহরের এই প্রেক্ষাগৃহের নাম ইভেন্ট সিনেমাস।
আজিজ আরও জানান, বাংলাদেশ, ভারত এবং অস্ট্রেলিয়ার পর কানাডা-আমেরিকাতেও ছবিটি মুক্তি দেওয়ার বিষয়ে পরিকল্পনা রয়েছে তাদের।
যৌথ প্রযোজনার এ ছবির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। ছবিটি  পরিচালনা করছেন কালকাতার জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।
‘শিকারি’তে শাকিব খান ও শ্রাবন্তী। উল্লেখ্য, ‘শিকারি’ ছবির মধ্য দিয়েই শাকিব খান প্রথমবার যৌথ প্রযোজনার ছবিতে কাজ শুরু করেন। শিগগরিই যৌথ প্রযোজনার আরও একটি ছবিতে কাজ করতে দেখা যাবে তাকে। নাম চূড়ান্ত না হওয়া এ ছবিতে তার সঙ্গে নায়িকা হিসেবে থাকছেন কলকাতার শুভশ্রী।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হেরে গেলেন নিপুণ, মিশা-ডিপজল প্যানেলের বড় জয়
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনহেরে গেলেন নিপুণ, মিশা-ডিপজল প্যানেলের বড় জয়
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!