X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সত্য ফাঁস করতে চেয়েছিলেন জোলি!

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৪ অক্টোবর ২০১৬, ১৫:১৩আপডেট : ২৪ অক্টোবর ২০১৬, ২০:১৯

জোলি ও পিট (2) হলিউড তারকা স্বামী ব্র্যাড পিটের বিরুদ্ধে আদালতে বিবাহ বিচ্ছেদ প্রক্রিয়া চলার সময় ‘আক্রমণাত্মক’ না হওয়ার কথা ভাবছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
পিটকে ভক্তরা যতটা মিষ্টি ও নির্দোষ বলে মনে করেন তিনি যে আসলে তা নন, সেই সত্যটা প্রকাশ করতে চান জোলি। কিন্তু বন্ধু ও পরিবার যে তার এ সিদ্ধান্তের ব্যাপারে নেতিবাচক প্রতিক্রিয়া দেখাবে তা তিনি ভাবেননি। জোলির আস্থাভাজন উপদেষ্টারা তাকে পরামর্শ দিয়েছেন, বিচ্ছেদ প্রক্রিয়া চলার সময় তিনি যেন আরও শান্ত থাকেন। পিটের ব্যাপারে জোলি যদি বেশি কড়া অবস্থানে চলে যান তাহলে জোলিকে তার সবচেয়ে আপনজন অর্থাৎ সন্তানদের সমর্থনও হারাতে হতে পারে বলে সতর্ক করেছেন তারা। তাই অতীতের কোনও ঘটনার উপস্থাপন নয়, আপাতত সুন্দর বিচ্ছেদেই শুধু কামনা করছেন জোলি। 

বিচ্ছেদ প্রক্রিয়া চলার সময় আদালতে জোলি নিজেকে কীভাবে সামলাবেন, তা নিয়ে নতুন করে ভাবতে সন্তানরাই নাকি তাকে সহায়তা করছে। সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে বিনোদনমূলক সংবাদমাধ্যম হলিউড লাইফ খবরটি নিশ্চিত করেছে। 

গত ২১ সেপ্টেম্বর ৫২ বছর বয়সী ব্র্যাড পিটের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেন ৪১ বছর বয়সী অ্যাঞ্জেলিনা জোলি। দুজনের মধ্যে ভয়ংকর রকমের পার্থক্য থাকার কথা বলে পিটকে তালাকের নোটিশ পাঠান তিনি। সেই সঙ্গে বাচ্চাদের কাস্টডিও দাবি করেন এ তারকা। তখন থেকেই জোলি দাবি করে আসছেন, সব কিছুর আগে নিজের ছয় সন্তানকেই বেশি প্রাধান্য দেন তিনি। 

এদিকে টিএমজেড-এর প্রতিবেদনে বলা হয়, সন্তানদের ওপর প্রভাব ফেলতে পারে এমন ধরনের বিদ্বেষপূর্ণ আইনি লড়াই থেকে নাকি বিরত থাকার পথ খুঁজছেন ব্র্যাড পিটও। যৌথভাবে সন্তানদের কাস্টডি নেওয়ার মতো সমাধানে পৌঁছানো যায় কিনা সে চেষ্টা করছেন ব্র্যাড পিট।

 

সূত্র: এনডিটিভি

/এফইউ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!