X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

নেচে-গেয়ে মাত করলেন কাজী হায়াৎ

বিনোদন রিপোর্ট
২৫ অক্টোবর ২০১৬, ১৪:৫৮আপডেট : ২৫ অক্টোবর ২০১৬, ১৫:০৫

নেচে-গেয়ে মাত করলেন কাজী হায়াৎ বিয়ের অনুষ্ঠানে চলছে, গাইতে হবে গান। তবে আরিফিন শুভ এক ঢিলে দুই পাখি মারতে চাইলেন! গানে গানে ঢিল, দ্বিতীয় পাখিটা হবে নায়িকা তানহার মন জয়!
এদিকে একই আসরে হাজির তানহার বাবা কাজী হায়াৎ। তিনিও শুভর মুখ থেকে গান কেড়ে নিলেন। শাহরুখ খান স্টাইলে নেচে-গেয়ে মাত করে দিলেন পুরো বিয়ের আসর।
শুভ জানান, এই আসরে তিনি গাইলেন ‘যায় না পওয়া মন’। সে গান শুনে নায়িকা তানহা কি খুশি হলেন? শুভর জমাটি উত্তর, ‘এখনই তো বলা যাচ্ছে না। শুটিং তো এখনও শেষ হয়নি!’
অন্যদিকে তানহা জানান, ছবিতে তার বিয়াই শুভ আর বাবা কাজী হায়াতই শুধু নেচে-গেয়ে মাত করেননি। তিনি নিজেও গেল দুদিন (সোম-মঙ্গল) ধরে একই ফ্লোরে নাচে-গানে অংশ নিচ্ছেন বিএফডিসির জসিম ফ্লোরে।
সেখানেই চলছে শুভ ও তানহার নতুন ছবি ‘ভালো থেকো’র গানের দৃশ্য। এতে অভিনেতা হিসেবে অংশ নিয়েছেন বরেণ্য পরিচালক কাজী হায়ৎ এবং আমজাদ হোসেনও।
বিয়ের আসরে তানহা ও শুভ জাকির হোসেন রাজু পরিচালিত 'ভালো থেকো' ছবির মাধ্যমে প্রথম জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও তানহা তাসনিয়া।
দ্য অভি কথাচিত্র প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, তানিন, রেবেকা, এম এ শহীদ এবং একটি বিশেষ চরিত্রে আসিফ ইমরোজ। ছবিটির প্রথম পর্বে কাজ আজই (২৬ অক্টোবর) শেষ হচ্ছে।
/এমআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য