X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

শাহরুখের ছবিতে বাংলাদেশি অভিবাসী চরিত্র

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৬ অক্টোবর ২০১৬, ১৪:০৮আপডেট : ২৬ অক্টোবর ২০১৬, ১৭:২৮

শাহরুখ ও চন্দন ইমতিয়াজ আলির পরিচালনায় নির্মাণাধীন ‘দ্য রিং’ ছবিতে নায়ক শাহরুখ খানের বিপরীতে খলনায়ক হিসেবে কে হাজির হচ্ছেন, কী তার ভূমিকা- তা নিয়ে জল্পনার অবসান হয়েছে। নেতিবাচক এ ভূমিকায় অবতীর্ণ হতে যাচ্ছেন ‘কামিনে’ ছবির আলোচিত মুখ চন্দন রায় সুয়াল।
তবে বাংলাদেশি শাহরুখ ভক্তদের বিষয়টি আরও সুখকর হবে। কারণ ভিলেনকে দেখা যাবে লিসবনে বসবাসরত এক অবৈধ বাংলাদেশি অভিবাসীর চরিত্রে। যে বাংলাদেশ থেকে সেখানে পালিয়ে যায়।
সর্বশেষ ঐশ্বরিয়া রাইয়ের ‘জাজবা’ ছবিতে দেখা গিয়েছিল চন্দনকে। এবার ‘দ্য রিং’ ছবিতে খলনায়ক হিসেবে আবারও পর্দায় হাজির হবেন তিনি। চন্দন নিজেই খবরটি নিশ্চিত করেছেন।
ছবির চরিত্র প্রসঙ্গে বলতে গিয়ে চন্দন বলেন, ‘আমার চরিত্রটির নাম গাস, একজন অবৈধ বাংলাদেশি অভিবাসীর চরিত্র এটি। তিনি লিসবনে একটি রেস্তোরাঁ পরিচালনা করেন এবং সেখানকার কমিউনিটির একজন গ্যাং লিডার। মূলত একটি আংটিকে কেন্দ্র করে ছবির কাহিনি গড়ে উঠেছে। লিসবনে খান সাহেবের (শাহরুখ) সঙ্গে গাসের দেখা হয়।’

শাহরুখ খান আর চন্দন দুজনই দিল্লির ছেলে। শাহরুখ রাজেন্দ্র নগরের আর চন্দন কারোলবাগের। চন্দন জানান, শাহরুখের সঙ্গে তার আলাপটা বহুমাত্রা পায়। দিল্লির বড় ধরনের পরিবর্তন থেকে শুরু করে রাস্তার পাশের খাবার ছোলা বাটুরা পর্যন্ত বিভিন্ন দিকে মোড় নেয় সেই আলাপ।

উল্লেখ্য, ২০১৭ সালের ডিসেম্বরে ‘দ্য রিং’ চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘রাব নে বানা দি জোড়ি’ ও ‘জাব তাক হ্যায় জান’-এর পর একসঙ্গে তৃতীয়বারের মতো ‘দ্য রিং’ ছবিতে কাজ করছেন বলিউড তারকা শাহরুখ খান ও আনুশকা শর্মা। নেদারল্যান্ডসের আমস্টার্ডামে শুটিং শেষ করে এরইমধ্যে মুম্বাই ফিরেছেন আনুশকা। তবে শাহরুখ এখনও মুম্বাইতে শুটিং চালিয়ে যাচ্ছেন।

সূত্র: জিনিউজ

/এফইউ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!