X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

মার্কিন প্রেসিডেন্ট পদে লড়তে চান শোয়ার্জনেগার

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৬ অক্টোবর ২০১৬, ১৮:২৭আপডেট : ২৬ অক্টোবর ২০১৬, ১৮:৩৩

আরনল্ড শোয়ার্জনেগার প্রেসিডেন্ট পদে প্রার্থিতা করার মতো সুযোগ থাকলে এ বছরই মার্কিন প্রেসিডেন্ট পদে লড়তেন বলে জানালেন হলিউড অভিনেতা আরনল্ড শোয়ার্জনেগার!

এবারই রিপাবলিকান দলের হয়ে নির্বাচনি লড়াইয়ে নামার শ্রেষ্ঠ সময় ছিল বলেও মনে করেন তিনি। তবে যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ না করার কারণে তার প্রার্থিতায় নামা সম্ভব ছিল না বলে উল্লেখ করেন তিনি। সম্প্রতি তিনি জানিয়েছিলেন, রিপাবলিকান হওয়ার পরও এবারের রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেবেন না তিনি।

উল্লেখ্য, আট বছর ধরে ক্যালিফোর্নিয়ার গভর্নর হিসেবে দায়িত্ব পালন করেছেন শোয়ার্জনেগার। ২০১১ সাল পর্যন্ত এ পদে বহাল ছিলেন তিনি। তবে তাতেই পরিতৃপ্ত নন টার্মিনেটরখ্যাত এ অভিনেতা। মার্কিন প্রেসিডেন্ট হওয়ার স্বপ্ন রয়েছে তার।

অ্যাডউয়িক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে সে স্বপ্নের কথাই প্রকাশ করেছেন তিনি। অস্ট্রিয়ায় জন্মগ্রহণ করা এ মার্কিন অভিনেতা বলেন, ‘আমি যদি যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করতাম, তাহলে হয়তো প্রেসিডেন্ট প্রার্থিতার জন্য লড়াই করতাম। কারণ, এখন নির্বাচনি লড়াইয়ে নামার জন্য একটি ভালো সময়।’

এর আগে গত ৮ অক্টোবর এক টুইটে শোয়ার্জনেগার বলেছিলেন, তিনি ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেবেন না। জানিয়েছিলেন, ১৯৮৩ সালে মার্কিন নাগরিকত্ব পাওয়ার পর প্রথমবারের মতো কোনও রিপাবলিকান নেতাকে ভোট না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এফইউ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার