X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সালমানের বডিগার্ডের বিরুদ্ধে মামলা

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৭ অক্টোবর ২০১৬, ১৭:০২আপডেট : ২৭ অক্টোবর ২০১৬, ১৮:০১

সালমান ও শেরা এক ব্যক্তিকে মারধরের অভিযোগে বলিউড অভিনেতা সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার ডিএন নগর পুলিশ শেরাসহ আরও তিনজনের বিরুদ্ধে এ মামলা দায়ের করে।
টাইমস নাউ-এর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন শেরা। তিনি দাবি করেছেন, ওই ব্যক্তির সঙ্গে তার ফোনে বাদানুবাদ হয়েছে কিন্তু তাদের মধ্যে মারামারি হয়নি। বৃহস্পতিবার তিনি পুলিশ স্টেশনে যাচ্ছেন বলেও জানিয়েছেন শেরা। তবে তাকে গ্রেফতার করা হয়েছে কিনা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।  
পুলিশ সূত্রের বক্তব্যকে উদ্ধৃত করে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, ভুক্তভোগী ব্যক্তির নাম আখতার কোরেশি। মঙ্গলবার তিনি তার দুই বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। ইন্ডিয়ান অয়েল নগর এলাকায় নিজেদের গাড়ির পাশে শেরাকে দেখতে পান কোরেশি। অজয় নামে কোরেশির এক পরিচিত শেরার সঙ্গে ফোনে কথা বলতে চেয়েছিলেন। কোরেশি শেরাকে ফোনটি দিলেন। এরপর শেরা আর অজয়ের বাদানুবাদ হয়। ফোনে কথা শেষ হওয়ার পর শেরা কোরেশির ওপর হামলা করেন বলে অভিযোগ রয়েছে। শেরার সহযোগীরাও কোরেশির ওপর রড দিয়ে হামলা চালায়। পরে আহত অবস্থায় কোরেশিকে হাসপাতালে ভর্তি করা হয়।
পরেরদিন বুধবার ডিএন নগর পুলিশ স্টেশনে শেরার বিরুদ্ধে মামলা করা হয়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সত্যতা যাচাই করা হচ্ছে। শেরার বক্তব্যও রেকর্ড করা হচ্ছে।

এদিকে বৃহস্পতিবার টাইমস নাউ-এর কাছে শেরা নিজেকে নির্দোষ দাবি করে বলেছেন, ঘটনার দিন তিনি হাসপাতালে এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। তার সঙ্গে ফোনে ওই ব্যক্তির বাদানুবাদ হয়েছে তবে শারীরিকভাবে ধস্তাধস্তি হয়নি বলে দাবি করেন শেরা। টাইমস নাইকে তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার তার বাড়িতে পুলিশ গিয়েচিল এবং তিনি তাদের সঙ্গে পুলিশ স্টেশনে যাচ্ছেন।

প্রসঙ্গত, এর আগেও, শেরার বিরুদ্ধে মারামারি ও অন্যদের শারীরিক আক্রমণ করার অভিযোগ উঠেছিল। একবার সালমনের এক ভক্ত অভিনেতার কাছে যেতে চাইলে, শেরা তাকে চড় মেরে সরিয়ে দেন বলে অভিযোগ রয়েছে। শেরা সালমান খানের খুব ঘনিষ্ঠ। শেরাকে নিজের পরিবারের সদস্য বলে মনে করেন এ অভিনেতা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এফইউ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!