X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

আবারও হৃত্বিককে নিয়ে কঙ্গনার ব্যঙ্গ

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৮ অক্টোবর ২০১৬, ০০:০০আপডেট : ২৮ অক্টোবর ২০১৬, ০০:০০

প্রিয়াঙ্কা, কঙ্গনা ও হৃত্বিক বলিউড তারকা হৃত্বিক রোশন আর কঙ্গনা রনৌতের তিক্ততার সম্পর্কটা যেন কিছুতেই শেষ হচ্ছে না। সাময়িক বিরতি দিয়ে হঠাৎ করে আবারও একে অপরের ওপর চড়াও হয়ে ওঠেন তারা।
হৃত্বিকের হয়ে কথা বলার জন্য তার বাবা রাকেশ রোশনকেও দুষে আসছেন কঙ্গনা। বলিউডে এমন প্রভাবশালী বাবা থাকার কারণে হৃত্বিক অনেক সুবিধা পাচ্ছেন বলে অভিযোগ করে আসছেন তিনি। সম্প্রতি নেহা ধুপিয়ার শো নো ফিল্টার নেহা-তে উপস্থিত হয়ে আবারও হৃত্বিককে আক্রমণ করে কথা বললেন কঙ্গনা।
অনুষ্ঠানে নেহা কঙ্গনার কাছে জানতে চান, ‘বিখ্যাত বাবা-মা থাকলে কোথাও যাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যেত না’ এমন ক্যাটাগরিতে কাকে তিনি অ্যাওয়ার্ড দেবেন। এক মুহূর্ত চিন্তা না করে কঙ্গনা বলে ওঠেন হৃত্বিকের নাম। তিনি আরও বলেন, ‘আপনিও জানেন, এটা সত্যি!’
কেবল হৃত্বিককে আক্রমণ করেই ক্ষান্ত হননি কঙ্গনা, ‘কৃশ-থ্রি’তে হৃত্বিকের বিপরীতে অভিনয় করা প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়েও আক্রমণাত্মক মন্তব্য করেছেন তিনি। প্রিয়াঙ্কাকে ‘সবচেয়ে নকল হাসিদাতা’র পুরস্কার দিতে চেয়েছেন কঙ্গনা।

প্রেমের সম্পর্ক ছিল কী ছিল না, সেই প্রশ্নেই শুরু হয়েছিল হৃত্বিক-কঙ্গনার দ্বন্দ্ব। কঙ্গনা দাবি করেছিলেন, হৃত্বিকের সঙ্গে তার সম্পর্ক ছিল। আর তা অস্বীকার করে আসছেন হৃত্বিক। এ নিয়ে দুজনের মধ্যে কাদা ছোড়াছুড়ি চলতে চলতে এক পর্যায়ে তা আদালত পর্যন্ত গড়ায়।

সম্প্রতি এ প্রসঙ্গে হৃত্বিকের বাবা রাকেশ রোশন দাবি করেন, একজন লাগাতার মিথ্যা অভিযোগ দিয়ে যাওয়ার পরও তার ছেলে শান্ত আছে। হৃত্বিক সত্যটা প্রকাশ করলে সবাই হতবাক হবে বলেও মন্তব্য করেন তিনি। আর তাতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছিলেন কঙ্গনা। হৃত্বিককে বিতর্কিত ইস্যু থেকে উদ্ধার করতে কেন তার বাবাকে এগিয়ে আসতে হয় সে প্রশ্ন তুলেছিলেন তিনি।

উল্লেখ্য, হানসাল মেহতার পরিচালনায় ‘সিমরান’ ছবির কাজ নিয়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত আজকাল ব্যস্ত সময় কাটাচ্ছেন।

 সূত্র: জি নিউজ

/এফইউ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়