X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১
শুভ জন্মদিন

ঐশ্বরিয়ার ১০টি অজানা কথা

বাংলা ট্রিবিউন ডেস্ক
০১ নভেম্বর ২০১৬, ১৫:০৫আপডেট : ০১ নভেম্বর ২০১৬, ১৭:৪৯

কানে ঐশ্বরিয়া রাই সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন আজ (১ নভেম্বর) মঙ্গলবার ৪৩ বছরে পদার্পণ করলে। এ বয়সেও এখনও তিনি বলিউডের রানি হিসেবে পরিচিত। ঐশ্বরিয়া ভালোবাসেন নিজের স্বামী, শাশুড়ি ও মেয়ে আরাধ্যকে। মেয়ের জন্মের সময় কিছুদিন বিরতির পর পুরোদমে অভিনয়ে ফিরেছেন অ্যাশ। সম্প্রতি মুক্তি পাওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ অভিনয় নিয়ে বেশ আলোচনায় আছেন এ অভিনেত্রী।

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চনের জন্মদিনে তার জীবনের ১০টি অজানা তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। সেগুলোর মধ্যে রয়েছে-
১. জেপি দত্তের ‘উমরাও জান’ চলচ্চিত্রে অভিনয়ের সময়েই অভিষেক বচ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ঐশ্বরিয়ার। শুটিংয়ের সময় ঘণ্টার পর ঘণ্টা দুজন উধাও হয়ে যেতেন।
২. ‘উমারও জান’-এর শুটিংয়ের সময় একবার রাগে জেপি দত্ত ঐশ্বরিয়ার পোশাক ছিড়ে ফেলেছিলেন। ঘণ্টার পর ঘণ্টা একটি গানের শুটিংয়ের জন্য ঐশ্বরিয়ার অপেক্ষায় থেকে রাগে কাজটি করেন জেপি দত্ত। উমরাও জান ছবিতে অ্যাশ

৩. প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কথা বলেন না ঐশ্বরিয়া। রোহান সিপ্পির ‘ব্লাফ মাস্টার’-এ ঐশ্বরিয়ার চরিত্র কেড়ে নেওয়ার পর থেকেই দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়। ছবিতে অভিনয় করছিলেন অভিষেক বচ্চন। এর কয়েক বছর ‘রাম লীলা’তে ঐশ্বরিয়ার আইটেম গানটিও কেড়ে নেন প্রিয়াঙ্কা। বিশ্বসুন্দরীর মুকুটে অ্যাশ

৪. নিজের শাশুড়ির সঙ্গে ছবি নিয়ে কোনও আলোচনাই করেন না ঐশ্বরিয়া। যেসব ছবির জন্য চুক্তিবদ্ধ হন তিনি সে বিষয়ে শাশুড়ির সঙ্গে কোনও আলোচনা করেন না অ্যাশ।

৫. শাবানা আজমির সঙ্গে ঐশ্বরিয়ার খুব ভালো সম্পর্ক গড়ে ওঠেছে। ‘উমরাও জান’-এ অভিনয়ের পর তাদের মধ্য এ সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত বছর উভয়ে একসঙ্গে ‘জাজবা’ ছবিতে অভিনয় করেন।

৬. অভিনয় ছাড়া গানও গাইতে পারেন অ্যাশ। তার গানের কণ্ঠও বেশ ভালো। প্রিয় মানুষদের গান শোনানোটাও তার পছন্দ। বিশেষ করে স্বামী অভিষেক ও মেয়ে আরাধ্যকে নিয়মিতই গান শোনান।

মেয়ে আরাধ্যর সঙ্গে বাবা-মা ৭. বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছোটোখাটো জিনিস কিনতে পছন্দ করেন অ্যাশ। যেখানেই যান সেখান থেকে বচ্চন পরিবারের জন্য কিছু না কিছু নিয়ে আসেন তিনি।

৮. পারিবারিক জীবনে ঐশ্বরিয়া খুব শৃঙ্খলাপূর্ণ একজন মানুষ। তিনি মেয়ে আরাধ্যকে প্রকাশ্যে আনতে রাজি হন না। স্বামী, শাশুড়ি জয়া বচ্চন, শ্বশুর অমিতাভ বচ্চন কীভাবে আরাধ্যর সঙ্গে আচরণ করবেন তা ঠিক করে দিয়েছেন তিনি! এমনকি তার মেয়েকে সবকিছু কিনেও দেওয়া যায় না।

৯.  ‘জাজবা’ ও ‘সরবজিৎ’-এ বেশ কিছু আবেগঘন সংলাপ উচ্চারণ করেছেন অ্যাশ। যা তার অন্য ছবি থেকে ভিন্ন ধরনের। আগামীতে চলচ্চিত্র পরিচালনাও করতে পারেন তিনি।

১০. নিজের প্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানসালিকে সম্প্রতি মুক্তি পাওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল ’দেখাতে চান ঐশ্বরিয়া। ‘রানি পদ্মাবতী’ টিভি সিরিজের শুটিং শেষ হলেই ছবিটি দেখাবেন বলে জানিয়েছেন তিনি। ফটোশুটে ঐশ্বরিয়া

সূত্র: বলিউড হাঙ্গামা।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন, মিশা-ডিপজলে কুপোকাত কলি-নিপুণ
শিল্পী সমিতির নির্বাচন, মিশা-ডিপজলে কুপোকাত কলি-নিপুণ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!