X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

স্করপিয়নস-এর কনসার্টে বাংলাদেশি ভক্তরা

বিনোদন রিপোর্ট
০২ নভেম্বর ২০১৬, ১২:৩৯আপডেট : ০২ নভেম্বর ২০১৬, ১৬:৪৫

কনসার্ট শেষে স্করপিয়ন্স সদস্যদের সঙ্গে বাংলাদেশী ভক্তরা বিশ্বখ্যাত কিংবদন্তি রক ব্যান্ড স্করপিয়নস-এর বাংলাদেশি ভক্তদের স্বপ্ন পূরণ করলো রবি ইয়োন্ডার মিউজিক অ্যাপ। দেশের চার জন সেরা ভক্তকে সম্প্রতি মালয়েশিয়ায় অনুষ্ঠিত স্করপিয়নস এর ৫০ বছর পূর্তি কনসার্ট  উপভোগ ও ব্যান্ডের সদস্যদের সঙ্গে সাক্ষাতের সুযোগ করে দিয়েছে রবি।

ঐতিহাসিক এই কনসার্ট সামনের সারিতে থেকে উপভোগ করার সুযোগ পাওয়া ভাগ্যবান চার বাংলাদেশি হচ্ছেন- মোঃ ওয়ালিউল্লাহ শাহান কবন্ধ, আবিদুর রহমান, রুসাফা রুহিনি এবং সাইফ উজ জামান।
স্করপিয়নস ব্যান্ডের গিটারিস্ট ও ফাউন্ডার, ৬৬ বছর বয়সী রুডলফ শেনকার রোলিং স্টোন ম্যাগাজিনকে বলেছেন, “আমি যখন ৫০ বছর আগে ব্যান্ড শুরু করি, তখন চার-পাঁচ জনকে চিনতাম; যারা বিশ্বের নানা প্রান্তে একসঙ্গে ঘুরে ঘুরে রক মিউজিকের মাধ্যমে অগনিত বন্ধু ও শুভাকাক্ষী তৈরি করতেন। আমি বলতাম, ‘আমিও একই জিনিস করতে চাই।’ আমি চাইতাম আমার সঙ্গে কিছু অসাধারণ সংগীতশিল্পী-ভক্ত থাকুক এবং তাদের সঙ্গে যেন আমার বন্ধুত্ব গড়ে ওঠে।’’
এদিকে ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার, ইমরুল করিম বলেনে, ‘আপনার পছন্দের ব্যান্ডকে কনসার্টে সামনাসামনি উপভোগ করার মত অনুভূতি পৃথিবীতে অন্য কোনও কিছুর সঙ্গে তুলনা করা যায় না। আমার পছন্দের কিছু ব্যান্ডের সঙ্গে এই অভিজ্ঞতা হয়েছে এবং এজন্য অন্য সংগীত প্রেমীদের স্বপ্ন পূরণ করার মাধ্যমে আমি অসাধারণ আনন্দ অনুভব করছি। দেশের সংগীতাঙ্গনে ইয়োন্ডার মিউজিক এর অবাধ বিচরণ অব্যাহত থাকবে।’
ইয়োন্ডার মিউজিকের মূলমন্ত্র হচ্ছে ‘হিয়ার ফরএভার’। যার অর্থ হচ্ছে এটি সবসময় মার্কেটে সক্রিয়। এটি স্থানীয় এবং আন্তর্জাতিক সংগীতশিল্পীদের এক করে সংগীত প্রযোজনা, লাইভ কনসার্ট আয়োজন এবং সবচেয়ে সক্রিয় ব্যবহারকারীদের বিশ্বব্যাপী কনসার্টে নিয়ে যাচ্ছে। যেমন ২০১৫ এর নতুন বছরের প্রথম সন্ধ্যায় সবচেয়ে সক্রিয় রবি ব্যবহারকারীদের লাস ভেগাসে ব্রুনো মার্স এর কনসার্টে নিয়ে যাওয়া হয়। এরকম আয়োজন সামনে আরও আসছে। ইয়োন্ডার মিউজিকের লক্ষ্য হচ্ছে এটিকে ব্যবহারকারীদের জীবনের অপরিহার্য অংশে পরিণত করা এবং এর ব্যবহারকারীদের এমন অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করা, যেটি তারা অন্য কোথাও পাবেন না।  
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান