X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

ক্লিওপেট্রার সাজে কে তিনি, কোথায়?

বিনোদন রিপোর্ট
০২ নভেম্বর ২০১৬, ১৭:০৪আপডেট : ০২ নভেম্বর ২০১৬, ১৭:২৯

মিশরীয় সাজে অমৃতা খান মিশরের নীলনদ। যে নদের কথা কিংবা সে দেশের রানি ক্লিওপেট্রার উপমা গল্প-গান-সিনেমায় এসেছে অসংখ্যবার। এবার সেই ক্লিওপেট্রা কিংবা মিশরীয় কন্যার সাজে হাজির হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অমৃতা খান।
তবে কোনও চলচ্চিত্রে নয়। নৃত্যশিল্পী হিসেবে একটি নাচের রিয়েলিটি শো’তে এমন সাজে দেখা যাবে তাকে। অনুষ্ঠানটি প্রচার প্রতিক্ষীত নাগরিক টিভির জন্য কলকাতায় নির্মিত হচ্ছে গেল ১৫ দিন ধরে। সেখান থেকে মুঠোফোনে এমনটাই জানালেন অমৃতা।
আরও জানান, প্রথম মিশরীয় সাজে নিজেকে আয়নায় দেখে নিজেই মুগ্ধ হয়েছেন। তার এই মিশরীয় মেকআপ করেছেন কলকাতার অমিত দাশ এবং কস্টিউম ডিজাইন করেছেন রূপা ও পায়েল। আর নাচের কোরিওগ্রাফি করেছেন রাহুল। এরইমধ্যে শুটিং হয়েছে সেখানকার এক স্টুডিওতে।
অমৃতা বলেন, ‘আমি যে গানের সঙ্গে নেচেছি সেটির কথায় নীলনদের বিষয়টি ছিলো। তাই মিশরীয় সাজ নিতে হয়েছে। কাজটি করে খুবই মজা পেয়েছি। বিশেষ করে আমার মেকআপ-গেটআপ অসাধারণ হয়েছে। মনেই হয় না আমি বাংলাদেশি!’
অমৃতা যে গানটির জন্য এই সাজ দিয়েছেন সেটির কথা এমন, দেখেছো কি তাকে ওই নীলনদের ধারে/ বৃষ্টি পায়ে পায়ে তার কী যেন কী নাম/ জলে ভেজা মাঠে আকাশে হাত বাড়ায়/ মেঘের আড়ালে ভেসে থাকা সেই রংধনুকে চায়। এই গানটি নেওয়া হয়েছে ভারতীয় কণ্ঠশিল্পী শুভমিতার ‘বৃষ্টি পায়ে পায়ে’ শিরোনামের একক অ্যালবাম থেকে।
মিশরীয় সাজে অমৃতা খান অমৃতা জানান, নাগরিক টিভির জন্য নির্মিতব্য এই অনুষ্ঠানটির শুটিংয়ে অংশ নিতে গেল মাসের ১৫ তারিখ কলকাতায় যান। আর শুটিং শেষ করে দেশে ফিরবেন চলতি মাসের ১৫ তারিখে। মাঝের এক মাসে এই রিয়েলিটি শো’র মঞ্চে আরও বেশ ক’টি গানের সঙ্গে ভিন্ন ভিন্ন সাজে প্রায় প্রতিদিনিই শুটিংয়ে হাজির হচ্ছেন তিনি। তারসঙ্গে একই মঞ্চে নাচছেন বাংলাদেশের আরও বেশ ক’জন তারকা শিল্পী।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়