X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১
প্রসঙ্গ ট্রাম্প

আর্নল্ডের সঙ্গে ছবি তুললেন না নিরো!

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৭ নভেম্বর ২০১৬, ১৩:১৬আপডেট : ০৭ নভেম্বর ২০১৬, ১৪:২৬

 

আর্নল্ড ও নিরো মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র একদিন বাকি। শেষ মুহূর্তের প্রচারণা এখন তুঙ্গে। রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে।

শেষ মুহূর্তে পছন্দের প্রার্থীর প্রতি সমর্থন ও অপছন্দের প্রার্থীর বিরোধিতায় নেমেছেন হলিউড তারকারা। ভোটে প্রার্থীকে সমর্থন এবার রবার্ট ডি নিরো ও আর্নল্ড শোয়ার্জেনেগারের সম্পর্কেও ভাঙন সৃষ্টি করেছে।
হলিউডে রবার্ট ডি নিরোকে বেশ স্পষ্টভাষী হিসেবেই চেনে সবাই। প্রবীণ এ অভিনেতা কোনও রাখঢাক না করেই মনের কথা বলে ফেলেন। এক্ষেত্রে ট্রাম্পের চরিত্রের সঙ্গেও কিছুটা মিল রয়েছে। ট্রাম্পের মুখেও কিছু আটকায় না। অথচ সেই নিরো নির্বাচিন প্রচারণার মাঝামাঝি সময়ে ট্রাম্পের বিরোধিতা করেছিলেন। বলেছিলেন, তিনি ট্রাম্পের মুখে ঘুষি মারতে চান। আর নির্বাচনের মাত্র একদিন তিনি ট্রাম্পের সমর্থকদের একহাত নিলেন। বললেন, ‘কেউ যদি ট্রাম্পকে সমর্থন করে তাহলে তার সঙ্গে কোনও কাজ বা সম্পর্ক তার নাই। যাকে এ কথা বলেছেন তিনি ক্যালিফোর্নিয়ার গভর্ণর নির্বাচিত হয়েছিলেন এবং হলিউডের সুপারস্টারদের একজন। টার্মিনেটরখ্যাত আর্নল্ড শোয়ার্জেনেগার। শুধু সম্পর্ক না রাখার ঘোষণা দিয়েই থেমে থাকেননি ডি নিরো। একটি অনুষ্ঠানে এ কথা বলে শোয়ার্জেনেগারের সঙ্গে ছবি তুলতেও অস্বীকৃতি জানিয়েছেন নিরো।

খবরে প্রকাশ বৃহস্পতিবার ওই অনুষ্ঠানে নিরো কয়েক বার শোয়ার্জেনেগারকে জিজ্ঞেস করেন, ‘তুমি কি ট্রাম্পকে ভোট দিচ্ছো? পরে তিনি ছবি তুলতে অস্বীকৃতি জানান।’

৮ অক্টোবর শোয়ার্জেনেগার টুইটারে ঘোষণা দিয়েছিলেন, ১৯৮৩ সালে ভোটার হওয়ার পর থেকে এই প্রথমবার রিপাবলিকান প্রার্থীকে (ট্রাম্প) ভোট দেবেন তিনি। টুইটে ট্রাম্পকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

ট্রাম্পের বিরোধিতা করলেও ডি নিরোর হিলারিকে সমর্থনে আপত্তি নেই। তার মতে, কেউ যদি সমাধানের অংশ না হয় তাহলে সে সমস্যার অংশ। হিলারি যা করেছেন তার মূল্য তিনি শোধ করছেন। হিলারি প্রেসিডেন্ট নির্বাচিত হলে তিনি অবাক হবেন না এবং প্রেসিডেন্ট হওয়ার অধিকার তার রয়েছে।

আরেক তারকা ল্যারি কিং জানিয়েছেন, ভোট না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া মানে ট্রাম্পকে ভোট দেওয়া। সব সময় কাউকে নির্বাচন করা উচিত। ভোট না দেওয়ার সিদ্ধান্তটা অবশ্যই ভুল।
সূত্র: মেইল অনলাইন।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হেরে গেলেন নিপুণ, মিশা-ডিপজল প্যানেলের বড় চমক
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনহেরে গেলেন নিপুণ, মিশা-ডিপজল প্যানেলের বড় চমক
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!