X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

হিলারির সমর্থনে ম্যাডোনার কনসার্ট গাগার র‌্যালি

বিনোদন ডেস্ক
০৮ নভেম্বর ২০১৬, ১৮:০১আপডেট : ০৮ নভেম্বর ২০১৬, ২০:২২

ম্যাডোনা ও গাগা আর মাত্র ঘণ্টা কয়েক বাকি। এরপর হয়তো হিলারি ক্লিনটন আর ডোনাল্ড ট্রাম্পকে তাদের প্রাপ্যটা চুকিয়ে দেবেন মার্কিনিরা। তবে এর আগে ভোটারদের প্রভাবিত করতে কেউ কম করছেন না। কোনও কোনও ক্ষেত্রে যুক্ত হয়েছেন আমেরিকান শিল্পীরা।

আজ নির্বাচনের দিন ডেমোক্রেট প্রার্থী হিলারির পক্ষেই মঞ্চে ও রাস্তায় নেমেছেন ম্যাডোনা ও লেডি গাগার মতো সংগীতশিল্পীরা।

নিউইয়র্কে এক কনসার্টে ম্যাডেনা পরিবেশন করেন গান। মাঝে মাঝে ছিল নির্বাচনী বক্তব্যও। এ সময় রিপাবলিকান প্রার্থী ট্রাম্পকে উদ্দেশ করে তিনি বলেন, ‘এ কনসার্ট আমাদের একত্রিত করার কনসার্ট। আমেরিকা যে মহৎ একটি দেশ- তা নতুন করে অর্জনের জন্য নয়, ধরে রাখার জন্য এ কনসার্ট।’

গাগা নর্থ ক্যারোলিনায় একটি র‌্যালি করেন। সেখানে ব্যঙ্গ করে ট্রাম্পের সমর্থকদের বলেন, ‘আমাদের কোনও প্রয়োজন নেই তাদের (সমর্থকদের) ঘৃণা করার। বরং এমন প্রার্থীর জন্য তাদের সম্মান দেওয়াই উচিত।’

এদিকে, যুক্তরাষ্ট্রের পূর্ব উপকূলীয় অঞ্চলে স্থানীয় সময় সকাল ৬টা থেকে এবং পশ্চিম উপকূলীয় অঞ্চলে সকাল ৭টা থেকে শুরু হয়েছে ঐতিহাসিক মার্কিন নির্বাচনের আনুষ্ঠানিক ভোটগ্রহণ।
আর সোমবার মধ্যরাতে ঐতিহ্য মেনে নিউ হ্যাম্পশায়ারের তিনটি টাউনে ভোটগ্রহণ ও ফলাফল ঘোষণা করা হয়েছে। ভোটাভুটিতে ৩২-২৫ ব্যবধানে এগিয়ে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প। যে তিনটি এলাকায় ভোটগ্রহণ হয়েছে সেগুলো হলো-ডিক্সভিল নচ, হার্ট’স লোকেশন ও মিলসফিল্ড। এ টাউনগুলোর জনসংখ্যা ১০০রও কম। এরমধ্যে দুটিতে হিলারি জয় পেলেও একটিতে ট্রাম্প তাকে বিপুল ব্যবধানে পরাজিত করেছেন। তাই ভোটাভুটির দিক থেকে হিলারির থেকে এগিয়ে যান ট্রাম্প।
সূত্র: বিবিসি

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার