X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

সাকিব কন্যার জন্মদিনে শাকিব

বাংলা ট্রিবিউন রিপোর্ট
১০ নভেম্বর ২০১৬, ১৪:৩১আপডেট : ১০ নভেম্বর ২০১৬, ১৬:১৮

জন্মোৎসবে শিশির ও আব্রি গত ৮ নভেম্বর সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির দম্পতির একমাত্র রাজকন্যা আলাইনা হাসান অব্রির এক বছর পূর্ণ হয়েছে। ঐদিনে ঘরোয়াভাবে সাকিব-শিশির মিলে অব্রির জন্মদিন উদযাপন করেছেন।

সাকিবের স্ত্রী শিশির সেদিন ফেসবুকে মেয়ের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমাদের ছোট্ট রাজকুমারী এক বছর পূর্ণ করেছে। আজ হল সেই দিন যখন তুমি আমাদের জীবনে এসেছো এবং আমাদের সব ইচ্ছে পূর্ণ করেছো। তুমি স্বর্গ থেকে আসা আশীর্বাদ। শুভ জন্মদিন।’

দীপা খন্দকার-সুজন দম্পতির সঙ্গে সাকিব সাকিব ভক্তরা ধরেই নিয়েছেন বিপিএল নিয়ে ব্যস্ততার কারণে হয়তো আব্রির প্রথম জন্মদিনটি এমন সাদামাটা হলো।  

তবে একদিন পর সেই ধারণা পাল্টে দিলেন বাংলাদেশ ক্রিকেটের এই বরপুত্র। কাল বুধবার সন্ধ্যায় হোটেল রেডিসনে জমকালো আয়োজনের মাধ্যমে ক্রিকেট ও মিডিয়া অঙ্গনের তারকাদের নিয়ে মেয়ের প্রথম জন্মদিনটা উদযাপন করলেন তিনি।

জন্মোৎসবে তারকা মেলা এই সন্ধ্যায় মেয়ের প্রথম জন্মদিনকে ঘিরে নানা অতিথির ভিড়ে অন্যতম চমক হয়ে ধরা দিলেন ঢালিউড কিং শাকিব খান। অতিথি হিসেবে সঙ্গে আরও ছিলেন ছোট পর্দার অনেক তারকা।

এদের মধ্যে উল্লেখ্যযোগ্য নাম হলো জাহিদ হাসান, নোবেল, বিজরী বরকতুল্লাহ, তমালিকা কর্মকার, তারিন, দীপা খন্দকার, শাহেদ আলী সুজন, রুনা খান, সুজানা জাফর, শ্রাবণ্য তৌহিদা, সামিয়া আফরিন, ফারহানা নিশো, কণ্ঠশিল্পী চিরকুট ব্যান্ডের সুমি, এলিটা, কণাসহ আরও অনেকে।

শাকিব খান ও বিজরী এছাড়া পার্টিতে উপস্থিত ছিলেন সাকিবের অনেক ক্রিকেট সহযোদ্ধারা। বিশেষ করে ঢাকা ডায়নামাইটসের ক্রিকেটারদের মধ্যে বেশিরভাগই এদিন উপস্থিত ছিলেন। শ্রীলঙ্কান গ্রেট ক্রিকেটার কুমারা সাঙ্গাকারা ছিলেন অনুষ্ঠানের অন্যতম চমক হয়ে।

২০১৫ সালের ৮ নভেম্বরই সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে এসেছিল তাদের প্রথম কন্যা সন্তান আলাইনা হাসান অব্রি।

জন্মোৎসবে তারকা মেলা জন্মোৎসবে তারকা মেলা /আরআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’