X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

মার্কিন নেতা ট্রাম্প যখন অভিনেতা!

ওয়ালিউল মুক্তা
১১ নভেম্বর ২০১৬, ০০:০৩আপডেট : ১১ নভেম্বর ২০১৬, ০০:৪৮

২০১৩ সালে মিস ইউএসএ প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের সঙ্গে ডোনাল্ড ট্রাম্প বিস্তর বদনামের পাশাপাশি সদ্য নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‌‘প্রতিভা'ও অনেক। সে প্রতিভার একটি হলো তিনি অভিনেতা! তার অনেক কাজের ভিড়ে ডুবে যাওয়া এ গুণটি সম্পর্কে অনেকেরই ধারণা কম।

নিজে রিয়েলিটি শো উপস্থাপনা করেছেন, তার উদ্যোগ হয়েছে সুন্দরীদের বেশ কয়েকটি প্রতিযোগিতা, অতিথি হয়ে গিয়েছেন রেসলিং রিংয়েও। তবে সবচেয়ে মজার বিষয়, হলিউডের সাড়া জাগানো বেশ ক’টি ছবির সঙ্গে জড়িয়ে আছে ট্রাম্পের নাম।
হলিউডের ‘হোম অ্যালোন’সহ বেশ কটি ছবিতে অভিনয় করেছেন তিনি।
শিশুতোষ এ ছবিটির দ্বিতীয় কিস্তি ‘হোম অ্যালোন-টু: লস্ট ইন নিউ ইয়র্ক’-এ মাত্র তিন সেকেন্ডের জন্য হাজির হয়েছিলেন এই মার্কিন নেতা।
শুধু এ ছবিতেই নয়; তিনি ‘দ্য জব’, ‘দ্য লিটল রাসকেল’, ‘জুল্যান্ডার’ ও ‘হিইজ গ্রান্ট-সান্ড্রা বুলক’-এও হাজির হয়েছেন তিনি। সব কটি ছবিতেই এসেছেন অতিথি হয়ে।
‘হোম অ্যালোন-টু’তে ট্রাম্প এছাড়া হলিউড অভিনেতা উইল স্মিথের টিভি সিরিজ  ‘দ্য ফ্রেস প্রিন্স অব বেল-এয়ার’, এইচবিও টিভির ‘সেক্স অ্যান্ড সিটি’তেও নিজের চেহারাটা দেখিয়েছেন ট্রাম্প।
না, এতেই শেষ নয়। আরও কিছু বাকি আছে। রেসলিং দুনিয়াও মারপিট করেছেন তিনি। অবশ্য সে ক্ষেত্রে তার ভাগ্য খুব একটা সুবিধের ছিল না। ডাব্লিওডাব্লিওই চ্যাম্পিয়নশিপে গিয়েছিলেন অতিথি হিসেবে। মঞ্চে কিছুক্ষণ কথা বলার পর স্টিভ অস্টিনের (ডোন্ট কল্ড স্টিভ অস্টিন) আচমকা আক্রমণে প্রপাত ধরণী তল হয়েছিলেন মার্কিন রাজনীতির এই চৌকস ব্যক্তিত্ব। যিনি এখন মার্কিন মুলুকের সবচেয়ে আলোচিত-সমালোচিত ‘শাসক’।
‘হোম অ্যালোন-টু’তে ট্রাম্প:

রেসলিংয়ে ট্রাম্প:

সূত্র: মিরর,  দ্য ইন্ডিপেনডেন্ট, বিবিসি

/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!